ইতিহাস বিকৃতির আর সুযোগ নেই : হানিফ

‘স্বাধীনতার ঘোষক নিয়ে বিএনপি ইতিহাস বিকৃতির যে চর্চা করে আসছে, তা পুনরায় করার কোন সুযোগ নেই। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। আর বাংলাদেশের ইতিহাসের রন্ধ্রে রন্ধ্রে বঙ্গবন্ধুর অবস্থান।’

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকালে কক্সবাজারের চকরিয়া সরকারি কলেজ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপিকে উদ্দেশ্য করে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

এর আগে তিনি চকরিয়া থানা রাস্তার মাথা এলাকায় সিস্টেম প্লাজায় বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন।

জনসভায় মাহবুব উল আলম হানিফ আরও বলেন, চকরিয়ায় আজ বঙ্গবন্ধুর ইতিহাস নিয়ে যে কর্ণারটি উদ্বোধন করা হলো তা বাংলাদেশরই প্রতিচ্ছবি। এই কর্ণার পরিদর্শন করে এই জনপদের মানুষ দেশের সঠিক ইতিহাস জানতে পারবেন।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এ জনসভার সভাপতিত্ব করেন কক্সবাজার-১ আসনের সাংসদ জাফর আলম। চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিনের সঞ্চালনায় জনসভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড সিরাজুল মোস্তাফা, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কক্সবাজার-২ আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভানেত্রী কানিজ ফাতেমা মোস্তাক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. ক. ফোরকান আহমদ, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ও পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!