ইউনিয়ন নির্বাচন, মনোনয়ন বিরোধে সরকার দলের দু’পক্ষে সংঘর্ষ, আহত ২

 

আসন্ন ইউপি নির্বাচনে মনোনয়নকে কেন্দ্র করে বোয়ালখালী উপজেলার কড়লডেঙ্গা আওয়ামীলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার গভীর রাতে উপজেলার আহল্লা-কড়লডেঙ্গা ইউনিয়নের নয়াবাজার এলাকায় বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল ওয়াদুদ ও আবুল মনছুরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

এতে দু’জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতরা হলেন উত্তর কড়লডেঙ্গা এলাকার মৃত নুরুন্নবী চৌধুরীর ছেলে মো. খোরশেদ (২৫) ও একই এলাকার মান্নান। এর মধ্যে খোরশেদ গুলিবিদ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

17000
স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে বোয়ালখালীর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের মনোনয়নকে কেন্দ্র করে তাদের দুগ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে দু গ্রুপের সমর্থকদের মধ্যে হাতাহাতি ও ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

 

এই ঘটনার জেরে গভীর রাতে কড়লডেঙ্গা ইউনিয়নের নয়া বাজার এলাকায় দু’পক্ষে মধ্যে আবার সংঘর্ষ বাঁধে। এসময় গোলাগুলির ঘটনাও ঘটে। সংঘর্ষে গুলিবিদ্ধ হয় খোরশেদ। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

 

বোয়ালখালীতে গুলিবিদ্ধ একজনকে রাতে হাসপাতালে আনা হয়েছে এমনটি জানিয়ে সে বর্তমানে হাসপাতালের ক্যাজুয়েলটি বিভাগে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

 

এ এস / জি এম এম / আর এস পি :::…….

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!