আ.জ.ম নাছির উদ্দিন শিক্ষা বৃত্তি সম্পন্ন

আ.জ.ম নাছির উদ্দিন শিক্ষা বৃত্তি সম্পন্ন 1আগামী প্রজন্মকে মেধাবী ও সুশিক্ষিত করে গড়ে তোলার লক্ষ্যে গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে আ.জ.ম নাছির উদ্দিন শিক্ষা বৃত্তি পরীক্ষা। চান্দগাঁও, বাকলিয়া ও চকবাজার এলাকার প্রায় দু’সহ¯্রাধিক ছাত্র-ছাত্রী তৃতীয় থেকে নবম শ্রেণি পর্যন্ত মেধা পরীক্ষায় অংশ নেয়। চান্দগাঁও এলাকার খাজা রোডস্থ এন এম সি উচ্চ বিদ্যালয় এবং মেট্রোপলিটন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে এই পরীক্ষা সম্পন্ন হয়।

পরীক্ষা কার্যক্রম পরিদর্শন করেন চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, কাউন্সিলর আশরাফুল আলম, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন। পরীক্ষা কমিটির আহ্বায়ক বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মোহাম্মদ ঈসা, সদস্য সচিব ফয়সাল বাপ্পি এবং উপদেষ্টা দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ সম্পাদক সৈয়দ উমর ফারুক এই পরীক্ষা কার্যক্রম তদারকি করেন।

এছাড়া পরীক্ষার সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন চসিক শ্ক্ষিা বিভাগের শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ রাজীব, শওকত উল্লাহ চৌধুরী, কে এম শহীদুল কাউসার, মিনহাজুল আবেদীন সায়েম, শাখাওয়াত হোসেন সাকু, এস এম জেড খসরু, জসিমউদ্দিন মিঠু, আব্দুল হামিদ মিরাজ, সানিমুল হুদা শাওন, মো: সালাউদ্দিন, মোহাম্মদ দিদার আলম, আব্দুল্লাহ আল সুমন, সানিমুল হুদা শামীম, নবী আলম সোহেল, তুষার সম্পদ, শাহী ইমরান রাজু, আতিকুর রহমান, রিদুয়ানুল ইসলাম, বিশ্বজিৎ সেন, ইমরান হোসাইন হৃদয়, আব্দুল্লাহ এ কে খান, জাহাঙ্গীর আলম, আলী আশরাফ, রাফি আজাদ, জুয়েল, রাকিব, মনিরুল মোস্তফা।

সন্ধ্যে ০৭.০০ টায় পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক শুকলাল দাশ। পরীক্ষায় ট্যালেন্টপুলে প্রতি ক্লাসে ০৩ জন এবং সাধারণ গ্রেডে ১০ জন করে মোট ৯১ জনকে বৃত্তি প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!