আহলা দরবারের ওরশ স্থগিত করে অসহায় মানুষের পাশে থাকার আহ্বান

দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ ও চলমান অনিশ্চিত পরিস্থিতি মোকাবেলায় ৫ এপ্রিল আহলা দরবার শরীফের আধ্যাত্মিক সাধক হযরতুল আল্লামা শাহসূফী সৈয়দ আবু জাফর মোহাম্মদ সেহাবউদ্দীন খালেদ আল-ক্বাদেরী আল-চিশতী (র.) এর নবম বার্ষিক ওরশ শরীফের সব কার্যক্রম স্থগিত করা হয়েছে।

বর্তমান বৈশ্বিক পরিস্থিতি মোকাবেলায় ওরশ শরীফ উপলক্ষে ৫ এপ্রিল সারা দেশে আঞ্জুমানে আসাদীয়া নূরীয়া সেহাবীয়ার সকল ইউনিট কমিটিগুলোর মাধ্যমে সমাজের অসহায় মানুষদের জন্য ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণের নির্দেশ দিয়েছেন আহলা দরবার শরীফের সাজ্জাদানশীন শাহসূফী সৈয়দ আবরার ইবনে সেহাব আল-ক্বাদেরী আল-চিশতী।

তিনি জাতির এই ক্রান্তিলগ্নে সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান। পাশাপাশি সকলকে নিজ নিজ অবস্থানে থেকে রাষ্ট্রীয় আইন এবং ধর্মীয় অনুশাসন মেনে সমাজে বিরাজমান অস্থির পরিস্থিতি মোকাবেলায় আউলিয়া কেরামগণের দেখানো পথে নিজেদের জীবন পরিচালনার জন্য দিক-নির্দেশনা দেন।

দেশ-বিদেশের সকল শাখা কমিটিকে উপরোক্ত নির্দেশনা মেনে চলার জন্য এবং সরকারি বিধি-নিষেধ মেনে ত্রাণ বিতরণ কর্মসূচী করার জন্য প্রস্তুতি গ্রহণ করার জন্য অনুরোধ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ এইচ এম নিযামুদ্দীন রাজু এবং সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!