আশা জাগিয়ে শেষ হল বঙ্গবন্ধু শিশু কিশোর নাট্য উৎসব

সংকীর্ণতার বৃত্ত ভেঙ্গে কল্যাণমুখী সমাজ প্রতিষ্ঠায় সাংস্কৃতিক চর্চাকে হাতিয়ার করতে হবে।

বঙ্গবন্ধু শিশু কিশোর নাট্য উৎসবে শিশুদের ক্রেস্ট তুলে দিচ্ছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম ও লায়ন মোহাম্মদ ইমরান।
বঙ্গবন্ধু শিশু কিশোর নাট্য উৎসবে শিশুদের ক্রেস্ট তুলে দিচ্ছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম ও লায়ন মোহাম্মদ ইমরান।

চট্টগ্রামে বঙ্গবন্ধু শিশু কিশোর নাট্য উৎসবের সমাপনী পর্বে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে সোমবার (২০ মার্চ) থেকে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমিতে দুই দিনব্যাপি এই নাট্য উৎসবের আয়োজন করে চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা।

মঙ্গলবার (২১ মার্চ) উৎসবের সমাপনী দিনে সংগঠনের সভাপতি মোহাম্মদ সাজ্জাত হোসেনের সভাপতিত্বে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টা লায়ন মোহাম্মদ ইমরান, আনোয়ারুল ইসলাম বাপ্পি, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক হাসান জাহাঙ্গীর।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য আরিফুর রহমান, সাবেক ছাত্রনেতা একরাম উল্লাহ রনি এবং জাওইদ চৌধুরী।

সমাপনী দিনে বাওয়া স্কুলের শিক্ষার্থীরা মমতাজ উদ্দিনের লেখা বকুলপুরের স্বাধীনতা, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সদস্যরা প্রদীপ দেওয়ানজীর রক্ত রাজা সবুজ পরী ও কিডস কালচারাল ইনস্টিটিউটের শিক্ষার্থীরা সৌরভ শাখাওয়াত রচিত ‘কাকতাড়ুয়া’ নাটকটি মঞ্চায়ন করে। মুক্তমঞ্চে অনুষ্ঠান পরিবেশন করে প্রমা আবৃত্তি সংগঠনের শিশু বিভাগের আবৃত্তি শিল্পীরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!