আমের বক্সে ৬০ লাখ টাকার ইয়াবা, আটক ২

চট্টগ্রামের সাতকানিয়ায় লোকাল গাড়িতে চেক করে আামের বাক্স থেকে বের হল ২০ হাজার পিস ইয়াবা। ইয়াবাগুলোর বাহক ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। বুধবার (২৩ জুন) দুপুর ১টার দিকে সাতকানিয়ার কেরানীহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন বান্দরবান জেলার সদর থানার লামারপাড়া এলাকায় মৃত ম্যানথই ম্রোর ছেলে পারিন ম্রো (৪১) ও একই এলাকার মৃত লা অং প্রো মারমার ছেলে মুইথুই সিং মারমা (৩৩)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. মাশকুর রহমান বলেন, ‘একটি লোকাল গাড়িতে করে তারা কক্সবাজার থেকে আসছিল। গোপন খবর পেয়ে সাতকানিয়া এলাকায় বুধবার দুপুর ১টার দিকে বিশেষ চেকপোস্ট বসাই। এরপর সন্দেহভাজন লোকাল বাসটিতে তল্লাশি চালিয়ে আমের বাক্সের ভেতর থেকে বিশেষভাবে লুকানো অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট বের করা হয়। ওই সময় ইয়াবাগুলোর বাহক ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।’

কক্সবাজার থেকে ইয়াবা এনেই চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে পাচার করছিল তারা। দুইজনই পেশাদার মাদক ব্যবসায়ী। উদ্ধারকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ৬০ লাখ টাকা। দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতিসহ তাদের থানায় হস্তাস্তরের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এ কর্মকর্তা।

মুআ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!