আমরা মুক্তিযোদ্ধার সন্তান-এর বান্দরবান জেলা শাখা গঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

মংহ্নৈচিংকে সভাপতি ও মো. জাফর আলমকে সাধারণ সম্পাদক করে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর বান্দরবান জেলা শাখার ৫১ সদস্যের কমিটি গঠিত হয়েছে।

14627934_1662265734014077_1082775838_n1
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান শাহীন আজ এই কমিটি অনুমোদন করেন।
গত ৭ সেপ্টেম্বর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর অশৈসিং এম.পি মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে গঠিত বান্দরবান পার্বত্য জেলার এই কমিটি অনুমোদনের জন্য সুপারিশ করেন।
আজ সকালে শান্তিনগরে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে কমিটি অনুমোদনের সময় সংগঠনের প্রেসিডিয়াম সদস্য জোবায়দা হক অজন্তা, ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রোহেল, মাহবুবুর রহমান শিবলী, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক আহমাদ রাসেল ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুরজিত দত্ত সৈকত উপস্থিত ছিলেন।
মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযুদ্ধের পক্ষের বান্দরবানে অবস্থানরত সকল পাহাড়ী-বাঙালি জনগোষ্ঠীর ভবিষ্যত প্রজন্মের মাঝে দেশের গৌরবোজ্জল মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস প্রচার ও সরকারের গৃহীত নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরার মাধ্যমে দেশের ভাবমুর্তি উজ্জল করতে এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে এই কমিটি কাজ করবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্বাস করেন।
আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেয়া হয়।

 

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!