আবার মাঠে গড়াচ্ছে চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগ

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ইস্পাহানি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ছয় দিনের বিরতির পর শুক্রবার (১২ এপ্রিল) আবারও মাঠে গড়াচ্ছে। সর্বশেষ ৫ এপ্রিল লিগের ষষ্ঠ রাউন্ডের পর সূচিতে একদিন বিরতি রেখে ৭ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা ছিল সপ্তম রাউন্ড। কিন্তু ৭ তারিখের জায়গায় সপ্তম রাউন্ড শুরু হচ্ছে ১২ এপ্রিল।

একদিনের বিরতি ছয়দিনে পরিণত হওয়া নিয়ে ক্রিকেট কমিটির কেউ আ্নুষ্ঠানিক কোন বক্তব্য দেননি। বিভিন্ন ক্লাব প্রতিনিধি সূত্রে জানা যায় সপ্তম রাউন্ডের আগে একদিন বিরতি রাখা নিয়ে ব্রাদার্স ইউনিয়ন লিখিত আপত্তি জানায়। ক্রিকেট কমিটি ৮ এপ্রিল একবার শুরুর উদ্যোগ নিলেও তা আলোর মুখ দেখেনি। শুক্রবার জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র লাল ও শতদল ক্লাব এবং এমএ আজিজ স্টেডিয়ামে আবাহনী লিমিটেড ও রাইজিং স্টার ক্লাব মুখোমুখি হচ্ছে। এবারের প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগটি শুরুর পর থেকেই নানান কারণে আলোচিত-সমালোচিত হয়ে আসছে।

বিশেষ করে ম্যাচ হারার পর আম্পায়ারকে বাড়ি থেকে তুলে নেয়ার মতো অভূতপূর্ব ঘটনাও ঘটে। এরপর আরেকটি ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করে ম্যাচের অর্ধেক অবস্থায় খেলতে অসম্মতি জানায় ব্রাদার্স ইউনিয়ন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!