আন্তঃনগর ট্রেন কুমিরায় দাঁড়াবে সন্দ্বীপ ও সীতাকুণ্ডের যাত্রীর জন্য

সন্দ্বীপ ও সীতাকুণ্ডের যাত্রীদের সুবিধার কথা বিবেচনায় কুমিরা স্টেশনে ঢাকাগামী দুটি আন্তঃনগর ট্রেন থামানোর সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

শুক্রবার (১০ জানুয়ারি) থেকে ওই রুটের নির্ধারিত শিডিউলে এই সিদ্ধান্ত বাস্তবায়ন হয়েছে। এতে এখন থেকে সীতাকুণ্ড ও সন্দ্বীপের যাত্রীরা কুমিরা রেলস্টেশন থেকেই ট্রেনে চড়ে ঢাকায় যেতে পারবেন।

কুমিরা রেলওয়ে স্টেশন মাস্টার সাইফুদ্দিন বশর বলেন, রেলওয়ে কার্যালয় থেকে পাওয়া নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চট্টলা এক্সপ্রেস ট্রেনটি সকাল ৮টা ৫৮ মিনিটে কুমিরা স্টেশন পৌঁছাবে। স্টেশনে দুই মিনিট যাত্রীর জন্য অপেক্ষা করার পর ৯টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। বেলা ৩টা ৫০ মিনিটে ঢাকা পৌঁছাবে ট্রেনটি। কুমিরা স্টেশনে ঢাকা পর্যন্ত টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ১৭৫ টাকা।

অন্যদিকে দুপুর ১২টায় চট্টগ্রাম স্টেশন থেকে ছেড়ে আসবে মহানগর এক্সপ্রেস। ট্রেনটি কুমিরা স্টেশনে পৌঁছানোর কথা রয়েছে দুপুর ১২টা ৫৬ মিনিটে। দুই মিনিট অপেক্ষা করার পর ১২ টা ৫৮ মিনিটে ট্রেনটি কুমিরা স্টেশন ছেড়ে যাবে। ওই ট্রেন ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে সন্ধ্যা ৭টা ১০ মিনিটে। কুমিরা স্টেশন থেকে ৩৪৫ টাকায় শোভন চেয়ারের টিকিট কাটতে পারবেন যাত্রীরা।

এএ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!