আনোয়ারায় আড়াই বছর পর কবর থেকে তোলা হলো গৃহবধূর লাশ

চট্টগ্রামে আনোয়ারায় আদালতের নির্দেশে আড়াই বছর পর এক কবর থেকে তোলা হলো এক গৃহবধূর লাশ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা গ্রাম থেকে লাশটি উত্তোলন করা হয়।

জানা যায়, গত ২০১৭ সালের ১ মে উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা গ্রামের মো. মিনহাজের স্ত্রী ঝরনা আক্তার (২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়। মৃত্যুর পর শাশুর বাড়ির লোকজন ঝরনা আক্তারকে কবরস্থানে দাফন করে। ঝরনা আক্তার চন্দনাইশ উপজেলার আব্দুল আজিমের পালক কন্যা। পরে ঝরনা আক্তারের পিতা আব্দুল আজিম মেয়েকে হত্যার অভিযোগ এনে ৫ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। বৃহস্পতিবার আদালতের নির্দেশে আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাইদুজ্জান চৌধুরীর উপস্থিতিতে কবর থেকে ওই গৃহবধূর লাশ উত্তোলন করেন তদন্তকারী কর্মকর্তা।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের মামলা তদন্তকারী মোজাম্মেল হক বলেন, ‌‘মামলার তদন্তের জন্য আদালতের নির্দেশে লাশটি কবর থেকে তোলে সুরতহাল রিপোর্টের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাইদুজ্জান চৌধুরী বলেন, ‘আদালতের নির্দেশে ঝরনা আক্তারের লাশ কবর থেকে উত্তোলন করা হয়।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!