আনোয়ারায় বোন হত্যা মামলায় ভাইসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামের আনোয়ারায় কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে ফাতেমা বেগম (৪৫) নামের এক বোন খুনের ঘটনায় মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)।

শুক্রবার (১৯ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে র্যা ব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম নগরীর বন্দর থানার ইশান মিস্তিরিহাট এলাকায় ভাড়া বাসা হতে তাদের গ্রেপ্তার করে।

আটক আসামিরা হলেন রেজাউল করিম (৩৫), নাসিমা আক্তার (৩৩), ছখিনা খাতুন (৫০)। তারা সকলেই আনোয়ারা উপজেলার ১ নম্বর বৈরাগ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কুলালপাড়া আজিজ মেম্বার বাড়ির বাসিন্দা।

এই বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কায়েমুল ইসলাম বলেন, ‘পুলিশের সহযোগিতায় র্যা ব-৭ হাটহাজারী ক্যাম্পের একটা আভিযানিক দল অভিযান পরিচালনা করে মামলার প্রধান তিন আসামিকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।’

এর আগে বুধবার (১৭ মে) বিকাল ৫টার দিকে উপজেলার ১ নম্বর বৈরাগ ইউনিয়নের কুলালপাড়া এলাকায় কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাই রেজাউল করিমের আঘাতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফাতেমা বেগম। এই ঘটনায় নিহতের ভাই মো. আমিন বৃহস্পতিবার (১৮ মে) রাতে রেজাউল করিম (৩৫), নাসিমা আক্তার (৩৩), ছখিনা খাতুন (৫০), নুরুচ্ছফাসহ (৫৫)অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!