আনোয়ারায় বেঙ্গল ব্যাংকের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবার প্রত্যয়ে চট্টগ্রামের আনোয়ারায় অনুষ্ঠিত হয় বেঙ্গল কর্মাশিয়াল ব্যাংকের দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান।

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে কালাবিবির দীঘি জেএস প্লাজায় শাখা কার্যালয়ে কেক কাটার মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন আনোয়ারা সদর ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মামুনুর রশীদ, আনোয়ারা প্রেসক্লাব সভাপতি এম নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সুমন শাহ, সাংবাদিক মোরশেদ হোসেন, খালেদ মনছুর, জাহাঙ্গীর আলম, ইমরান হোসেন, রূপন দত্ত, জাহিদ হৃদয়, নেজাম উদ্দিন, জেলা সিমেন্ট ডিলার মার্চেন্ট গ্রুপ সদস্য লায়ন চৌধুরী আনোয়ারুল আজিম।

এতে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আজাদুল হক চৌধুরী, এস এম আমজাদ হোসাইন, সায়েম সিদ্দিকী, আনোয়ারা ফিজিওথেরাপি সেন্টারের পরিচালক ওসমান গণি জয়নাল, ব্যাংকের শাখা ব্যবস্থাপক এস এম ওবাইদুল কাদের, এসএমই ইনচার্জ এসএম মঈন উদ্দীন আজাদ, অপারেশন ম্যানেজার রূপন দত্ত প্রমূখ।

সভায় বক্তারা বলেন, উন্নত গ্রাহক সেবা ও সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে বেঙ্গল ব্যাংক প্রতিষ্ঠার দুই বছরে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। এই ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে প্রাধান্য দিয়ে কাজ করছে। পাশাপাশি তৃণমূল পর্যায়ে ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়া ও রেমিট্যান্স সেবার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!