আত্মজীবনীতে গম্ভীরকে ইট ছুড়ে পাটকেল পেলেন আফ্রিদি

শহিদ আফ্রিদির আত্মজীবনী ‘গেম চেঞ্জার’ ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে। এ আত্মজীবনীতে গৌতম গম্ভীরকে কার্যত যা নয় তাই বলেছেন শাহিদ আফ্রিদি। যদিও গম্ভীরের সঙ্গে আফ্রিদির লড়াই বহু পুরনো। তাই নিজের আত্নজীবনীতে আফ্রিদি যে গম্ভীরকে নিয়ে কিছু না কিছু লিখবেন, সেটা কাঙ্ক্ষিত ছিল।

আফ্রিদি লিখেছিলেন, ‘শত্রুতা কখনও ব্যক্তিগত, কখনও আবার পেশাগত। গম্ভীরের ক্ষেত্রে ব্যক্তিগত পর্যায়ের। ও অত্যন্ত দাম্ভিক একজন মানুষ। ওর মানসিকতার সমস্যা রয়েছে। ব্যক্তিত্ব বলে ওর কিছুই নেই। গম্ভীরকে ক্রিকেটের লজ্জা বলা যায়। কীসের ওর এত দম্ভ! ওর তো রেকর্ডও আহামরি কিছু নয়।’

আত্মজীবনীতে গম্ভীরকে ইট ছুড়ে পাটকেল পেলেন আফ্রিদি 1

সৌজন্যের ছিঁটেফোটাও দেখাননি আফ্রিদি। গম্ভীর সম্পর্কে তিনি লিখেছেন, করাচিতে গম্ভীরের মতো মানুষদের আমরা ‘সরিয়াল’ বলি। গম্ভীর এমন আচরণ করে, যেন ও ডন ব্র্যাডম্যান ও জেমস বন্ডের মিলিত অবতার। গম্ভীরের সবটাই নেগেটিভ।

আফ্রিদির এই আক্রমণের এবার পাল্টা দিলেন গম্ভীর। তিনি আবার আফ্রিদিকে একখানা পরামর্শও দিয়েছেন। নিজের টুইটার অ্যাকাউন্টে আফ্রিদিকে পাল্টা দিলেন গম্ভীর।

গম্ভীর লিখেছেন, ‘আফ্রিদি একজন উন্মাদ। যাই হোক, আমরা মেডিক্যালের জন্য পাকিস্তানকে এখনও ভিসা প্রদান করছি। আমি নিজে তোমাকে মনোবিদের কাছে নিয়ে যাব।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!