আখতারুজ্জামান বাবুর স্মরণে আরামিট গ্রুপ

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন, দেশের ব্যবসা বাণিজ্যের পথিকৃৎ, আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবুর সপ্তম মত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করেছে আরামিট গ্রুপ পরিবার। দেশের শীর্ষস্থানীয় এ শিল্পগোষ্ঠীর স্বপ্নদ্রষ্টা ও রূপকার ছিলেন আখতারুজ্জামান চৌধুরী।

তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে কালুরঘাট ফ্যাক্টরি প্রাঙ্গণের ইবাদত খানায় পবিত্র কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাবুর মৃত্যুবার্ষিকীতে আরামিট গ্রুপ প্রতিবছর বিভিন্ন কর্মসূচির আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় এ বছর সন্ধানী চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখার সার্বিক ব্যবস্থাপনায় আরামিট পরিবারে কর্মরত সকলের জন্য ‘বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ও হেপাটাইটিস-বি রোগ নির্ণয় কর্মসূচির আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে আরামিট লিমিটেডের চিফ আপারেটিং মো. ফরিদ উদ্দিন আহমেদ, আরামিট সিমেন্ট লিমিটেডের চিফ (অপারেটিং অফিসার) মুহাম্মদ শাহ আলম এফসিএমএ, আরামিট থাই এলুমিনিয়াম লিমিটেডের চিফ অপারেটিং সৈয়দ কামরুজ্জামান এফসিএমএ, গ্রুপের মেডিকেল অফিসার ডা. ওসমান গণি ও আরামিট গ্রুপের সকল ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!