আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য হলেন আরশেদুল আলম বাচ্চু

চট্টগ্রাম এমইএস কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস আরশেদুল আলম বাচ্চুকে কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কমিটি অনুমোদন করেছেন।

গত ২৯ ডিসেম্বর (মঙ্গলবার) আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. হোসেন মনসুর ও সদস্য সচিব প্রকৌশলী আবদুস সবুর কমিটি অনুমোদনের জন্য সুপারিশ করেন।

জানা গেছে, নগর ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক আরশেদুল আলম বাচ্চু আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটিরও সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া নগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর আস্থাভাজন অনুসারী হিসেবে চট্টগ্রামের রাজনীতিতে আলোচিত আরশেদুল আলম বাচ্চু। চট্টগ্রাম নগরের ৪১টি ওয়ার্ড জুড়েই আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের রাজনীতিতে বাচ্চুর রয়েছে স্বতন্ত্র অবস্থান।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত হওয়ার বিষয়ে আরশেদুল আলম বাচ্চু চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ। আমি এ মুহুর্তে শ্রদ্ধাভরে স্মরণ করছি আমার অভিভাবক চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীকে। যার হাতেই আমার রাজনীতির হাতেখড়ি। বাংলাদেশ আওয়ামী লীগের একজন গর্বিত কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় অতীতের মত ভবিষ্যতেও আমি আমার শুভাকাঙ্ক্ষীদের সাথে নিয়ে কাজ করে যাব।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!