লালখানবাজারে আ.লীগ নেতার অফিস ভাংচুর, তিন আসামির রিমান্ড

নগরীর লালখানবাজার এলাকায় সংঘর্ষের সময় আওয়ামীলীগ নেতার অফিস ভাংচুরের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিন আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার (৮ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। আদালতে খুলশী থানা তাদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম নগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ। তিনি বলেন, লালখানবাজার এলাকায় সংঘর্ষের সময় আওয়ামীলীগ নেতার অফিস ভাংচুরের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিন আসামিকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে খুলশী থানা পুলিশ। রিমান্ড আবেদন শুনানি শেষে আদালত সবুজ মিয়াজী, মো. শাহজাহান ও মো. আলীর (আসামি) একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ২৮ জুন রাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত বেলালের অনুসারী সাইদুল ইসলামের উপর হামলার জের ধরে পরদিন দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অফিস ভাংচুরের অভিযোগে মামলা দায়ের হয়। সেই মামলা চার জুলাই ২৭ আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!