বায়েজিদে কালাম হত্যা: মামলায় দুজনের রিমান্ড মঞ্জুর

চট্টগ্রামের বায়েজিদ থানাধীন আমিন কলোনিতে আবুল কালাম হত্যা মামলায় দুই অভিযুক্তের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১৪ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। ওয়াইফাইয়ের পাসওয়ার্ড নিয়ে পাশের দোকানি মামুনের সাথে কথা কাটাকাটির জেরে খুন হয়েছিলেন আবুল কালাম।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আবুল কালাম খুনের ঘটনায় আদালতে গ্রেপ্তারকৃত আসামি মোশাররফ ও সুজন গাজীর সাতদিনের রিমান্ড আবেদন করেছিলাম আমরা। আদালত শুনানি শেষে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য,মঙ্গলবার (৯ জুলাই) রাতে ওয়াইফাই ব্যবহার নিয়ে আবুল কালামের সাথে পাশের দোকানের মামুনের কথা কাটাকাটি হয়। পরদিন সকালে মামুনসহ কয়েকজন আবুল কালামের ওপর হামলা করে। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে ওখানেই তার মৃত্যু হয়। এ ঘটনায় কালামের ভাই জামাল উদ্দিন বাদি হয়ে বায়েজিদ থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিহত আবুল কালাম কুমিল্লার আবদুর রহমানের পুত্র। তিনি মোবাইল মেরামত, ফ্লেক্সিলোড, বিকাশের দোকান পরিচালনা করতেন। মোশাররফ ও সুজন গাজী ওই মামলার এজহারভুক্ত আসামি। ঘটনার পর থেকে মামুন পলাতক রয়েছেন।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!