আইআইইউসি সিএসই ফুটবল কার্নিভালে চ্যাম্পিয়ন ‘টেক্সান্স এফসি’

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের কম্পিউটার ক্লাবের উদ্যোগে আয়োজিত সিএসই ইন্টার সেমিস্টার ফুটবল কার্নিভাল-২০২২ সম্পন্ন হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে ‘টেক্সান্স এফসি’।

সপ্তাহব্যাপী চলা এই টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কম্পিউটার ক্লাবের প্রেসিডেন্ট এবং কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার আব্দুল কাদের মোহাম্মদ মাসুম।

বিশেষ অতিথি ছিলেন বিভাগের জ্যেষ্ঠ অধ্যাপক প্রফেসর মুহাম্মাদ শামসুল আলম। অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কম্পিউটার ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও বিশ্ববিদ্যালয়ের আইটি ডিরেক্টর জিয়াউর রহমান, কম্পিউটার ক্লাবের ট্রেজারার এবিএম ইয়াসির আরাফাত ও বিভাগের সহকারী অধ্যাপক লায়ন মো. খোরশেদ আলী।

টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ‘এম্বেডেড ফিফটি’ ও ‘টেক্সান্স এফসি’ মুখোমুখি হয়। হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই ম্যাচে ২ গোলের ব্যবধানে ‘এম্বেডেড ফিফটি’ এগিয়ে থাকলেও তারা শিরোপাকে নিজের করে নিতে পারেনি। অসাধারণ কামব্যাক করে ‘টেক্সান্স এফসি’ শিরোপা নিজেদের করে নেয়।

ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ হন ‘টেক্সান্স এফসি’ র কামরুল। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন শাহাদাত হোসাইন আরভি (টেক্সান্স এফসি)। টুর্নামেন্টের সেরা গোলকিপার হন এম্বেডেড ফিফটির গোলকিপার সাজ্জাদ গনি শোভন। খেলায় ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত ছিলেন কম্পিউটার ক্লাবের জি এস শহিদুল ইসলাম হৃদয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!