আইআইইউসি ফুটসাল কাপে শিরোপা জিতল ব্যাংক কলোনি

জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) ফুটসাল টুর্নামেন্ট-২০২৩। এতে টিম ইউনাইটেড এফসিকে ১-০ গোলে হারিয়ে শিরোপা অর্জন করে আইআইইউসি ব্যাংক কলোনি টিম।

শুক্রবার (১৭ মার্চ) নগরীর কে বি কনভেনশন সংলগ্ন কে বি টার্ফে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এর আগে বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. খোরশেদ আলী।

ফুটবলের মাধ্যমে নিজেদের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের মধ্যে মেলবন্ধন তৈরির জন্য আইআইইউসি ফুটবল ক্লাব দ্বিতীয়বারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করে। এতে মোট ৩২টি দল অংশ নেয়।

টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন আব্দুল্লাহ আল আরমান, সেরা গোলকিপার মোহাম্মদ ইমরান ও সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন ইমরান মুন্না।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও সহকারী অধ্যাপক মো. খোরশেদ আলী। বিশেষ অতিথি ছিলেন ই এস মার্কেটিং এক্সের প্রতিষ্ঠাতা মো. একরামুল হোসেন এবং ম্যানেজার অমি রহমান মুন্না।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী প্রক্টর মো. খোরশেদ আলী বলেন, ‘আইআইইউসির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন আরও সুদৃঢ় করতে এই ধরনের আয়োজন কার্যকর ভূমিকা রাখবে। পাশাপাশি এই আয়োজনে সঙ্গে থাকায় ই এস মার্কেটিং এক্সকে সাধুবাদ ও কৃতজ্ঞতা জানাই।’

টুর্ণামেন্টের আয়োজক কমিটির মধ্যে ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ফুটবল ক্লাবের সদস্য রুবায়েত হাসান, নাজমুল হাসান, ফাহিম ফয়সাল, আসিফ রশীদ, ইতু, আকিফ।

টুর্নামেন্টে প্লাটিনাম স্পন্সর ছিলো অনলাইন ভিত্তিক মার্কেটিং এজেন্সি ই এস মার্কেটিং এক্স।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!