অস্ত্র ও ৭ সহযোগীসহ ছয় মামলার আসামি গ্রেপ্তার

অস্ত্র ও সাত সহযোগীসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন সোহাগ বাদশা নামের ছয় মামলার আসামি। সোহাগ বাদশা বরগুনার আমতলী এলাকার সেলিম বাদশার ছেলে। গ্রেপ্তারের সময় তার কোমরে লুকানো অবস্থায় একটি এলজি উদ্ধার করা হয়।

তার অপরাপর সহযোগীদের মধ্যে দুই মামলার আসামি সালাউদ্দিন, এক মামলার আসামি মো. লিটনও রয়েছে। সালাউদ্দিন কুমিল্লার মুরাদনগরের ইউনুস মিয়ার এবং লিটন কুমিল্লা সদরের চকবাজার এলাকার নুরুল আলমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গ্রেপ্তাকৃতরা সোহাগ বাদশার নেতৃত্বে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড ঘটনায়। সম্প্রতি প্রেমঘটিত একটি ঘটনায় তারা আরেক যুবককে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতের ওই ঘটনা তদন্ত করতে গিয়ে সোহাগ বাদশাহদের নাম উঠে আসে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওই ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। ওই ঘটনায় প্রেমিকা হ্যাপিসহ চার যুবক আগেই গ্রেপ্তার হয়েছিল।

তিনি আরো জানান, সোহাগ বাদশার বয়স ২৪ হলেও সে কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দিচ্ছে। তারা পান থেকে চুন খসলেই অস্ত্র উঁচিয়ে, ধারালো ছুরি নিয়ে তেড়ে যায় প্রতিপক্ষের উপর। মামলার তদন্ত অব্যাহত আছে।

সোহাগ বাদশার নামে ডবলমুরিং থানায় ছয়টি, সালাউদ্দিনের নামে দুইটি এবং লিটনের নামে আগ থেকেই একটি করে মামলা ছিল। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

গ্রেপ্তারকৃত অন্যান্য আসামিরা হলেন নগরীর সদরঘাট টং ফকিরের মাজার এলাকার মৃত সামছু মিয়ার ছেলে মো. ইব্রাহীম খলিল, কুমিল্লার দেবিদ্বারের মো. আব্দুর রশিদের ছেলে মো. কামরুল হাসান, পিরোজপুর জেলার নাজিরপুরের বাশার শিকদারের ছেলে মো, বাবু, চাঁদপুরের কচুয়ার আব্দুল বারেকের ছেলে মো. আব্দুল কাদের এবং নগরীর আন্দরকিল্লা মাছুয়া ঝর্ণার আব্দুল মান্নানের ছেলে মো. রবিন।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!