অস্ত্রের মুখে শিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণ কক্সবাজারে

কক্সবাজারে এক স্কুলশিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় মামলা হয়েছে সোমবার (২২ আগস্ট) রাতে।

জানা গেঝে, গত ১৮ আগস্ট রাতে কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নে ভাগনির মেহেদি অনুষ্ঠানে গিয়েছিলেন ওই শিক্ষিকা। সেখানে ইউনিয়নের ছনখোলা ইউনূছঘোনা এলাকার হাবিবুর রহমানের ছেলে বেদার মিয়া (২৮) নামে একজনের সঙ্গে তার পরিচয় হয়। এ সময় অজ্ঞাত আরও তিন-চার জনের সঙ্গে তার কথা হয়।

পরদিন ১৯ আগস্ট সকাল ৭টার দিকে সেই আত্মীয়ের বাড়ি থেকে টমটম গাড়ি করে ফিরছিলেন ওই শিক্ষিকা। এর একপর্যায়ে ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ এলাকায় টমটম গাড়িটি পৌঁছালে পৌঁছালে শিক্ষিকার পথরোধ করেন বেদার ও তার সহযোগীরা।

এ সময় তারা ওই শিক্ষিকাকে তাদের ইজিবাইকে তুলে নেন। এরপর তাকে নিয়ে যাওয়া হয় ওই ইউনিয়নের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে।

সেখানে দেশি অস্ত্রের ভয় দেখিয়ে নিয়ে ওই শিক্ষিকাকে একের পর এক ধর্ষণ করেন বেদার ও তার সহযোগীরা। পরে ওই নারীর চিৎকারে পালিয়ে যায় ধর্ষকরা।

জানা গেছে, রামু উপজেলার চাকমারকুলের একটি স্কুলে শিক্ষকতা করেন ওই নারী। বছরখানেক আগে তার বিয়ে হয়। অসুস্থতার কারণে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে।

এদিকে ওই শিক্ষিকার পরিবার সংঘবদ্ধ ধর্ষণের ঘটনাটি প্রথমে রামু থানায় এবং পরে কক্সবাজার সদর মডেল থানায় যোগাযোগ করে জানালেও কোনো থানাই মামলা নিতে চায়নি। পরে সোমবার (২২ আগস্ট) রাতে কক্সবাজার সদর মডেল থানা মামলাটি নথিভুক্ত করে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!