অস্ত্রের মুখে নববধূ ও কিশোরীকে গণধর্ষণকারী আরেকজন অস্ত্রসহ আটক

কক্সবাজারের চকরিয়ায় অস্ত্রের মুখে স্বামীকে জিম্মি করে নববধূ ও এক কিশোরীকে গণধর্ষণে জড়িত সন্ত্রাসী মো. জয়নালকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তার কাছ থেকে দেশিয় তৈরি দুটি বন্দুক ও ৯ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

সোমবার (৬ জুলাই) রাতে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রবইতলী ইউনিয়নের মোহছনিয়া কাটা স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করে। জয়নাল একই এলাকার মৃত আব্দুল্লাহর ছেলে।

হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, গণধর্ষণের ঘটনায় মো. জয়নাল জড়িত বলে এই মামলার আরেক আসামি মো. মোরশেদ প্রকাশ খুরশেদ আদালতে জবানবন্দি দেয়। এরপর থেকে আমরা মো. জয়নালকে গ্রেপ্তারের চেষ্টা করছি। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোহছনিয়া কাটা স্টেশন থেকে তাকে আমরা গ্রেপ্তার করি। এসময় তাকে ফাঁড়িতে এনে জিজ্ঞাসাবাদ করা হলে গণধর্ষণের ঘটনায় ব্যবহৃত অবৈধ অস্ত্রগুলো তার হেফাজতে আছে বলে স্বীকার করে। পরে রাত আড়াইটার দিকে তার বাড়ির বারান্দার মাটির নিচ থেকে অস্ত্র ও কার্তুজগুলো উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান বলেন, জয়নাল তালিকাভূক্ত সন্ত্রাসী। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ জুন রাত দেড়টার দিকে চকরিয়ার বরইতলি ইউনিয়নের হাফালিয়া কাটা মুরারপাড়া এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতা নববধূর শাশুড়ি মছুদা বেগম বাদী হয়ে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!