অস্ত্রের মুখে ননদ-ভাবীকে তুলে নিয়ে জঙ্গলে দলবেঁধে ধর্ষণ

পেকুয়ায় গ্রেপ্তার ১

কক্সবাজারের পেকুয়ায় অস্ত্রের মুখে এক গৃহবধূ ও তার ননদকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদী হয়ে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে পেকুয়া থানায় মামলা দায়ের করেন।

এদিকে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে অভিযান চালিয়ে ধর্ষণে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছেন পুলিশ। গ্রেপ্তার যুবকের নাম আলম উদ্দিন। সে পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের দক্ষিণ ঝুম এলাকার আলী হোসেনের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত ২টা ৩০মিনিটের দিকে পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের দক্ষিণ ঝুম এলাকায় একটি বসতঘরে অস্ত্রশস্ত্র নিয়ে হানা দেয় একদল মুখোশ পরিহিত দুর্বৃত্ত। এ সময় পরিবারের সদস্যদের তারা অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূ (২৫) ও তার স্বামীর বিধবা বোনকে (৩০) বাড়ির অদূরে জঙ্গলে নিয়ে যায়। সেখানে ওই দুই নারীকে দল বেধে ধর্ষণ করে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, ‌‘ধর্ষণের খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। ভুক্তভোগীদের উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, এ ঘটনায় অভিযুক্ত আলম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। ঘটনার জড়িত অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!