অস্ত্রসহ সিএমপি’র তালিকাভুক্ত দুই ডাকাত গ্রেফতার

একটি দেশিয় তৈরি একনলা বন্দুক, একটি ওয়ান শ্যুটারগান, দুইটি বন্দুকের কার্তুজ, একটি টিপ ছোরা ও একটি কিরিচসহ সিএমপির তালিকাভুক্ত দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

dakat

 

শুক্রবার দিবাগত রাতে দক্ষিণ মোহরা এলাকার মৌলভীবাজার ব্রাহ্মনপাড়া রেললাইনের উত্তর পাশে মাহবুব এর কলোনিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার দুই ডাকাত হলেন রাউজানের কদলপুরের ফরিদ শাহের ছেলে সাত্তার শাহ প্রকাশ ডিপজল প্রকাশ শওকত (৩২) ও বোয়ালখালীর কদুরখীলের মৃত আবুল কাসেমের ছেলে।

 

সিএমপির জনসংযোগ শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানার আবুল বিড়ি ফ্যাক্টরি এলাকায় ৩০ লাখ টাকা ছিনতাই মামলার অন্যতম পলাতক আসামি সাত্তার শাহ প্রকাশ ডিপজল প্রকাশ শওকত (৩২) ও বোয়ালখালী থানায় ডাকাতি ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা র আসামি খোরশেদকে গ্রেফতার করে চান্দগাঁও থানা পুলিশ। এসময় তাদের কাছে বেশকিছু অস্ত্রসস্ত্র পাওয়া গেছে।

 

সাত্তারের বিরুদ্ধে নগরীর কোতয়ালী, ডবলমুরিং, পাঁচলাইশ, খুলশী, জেলার পটিয়া থানায় ডাকাতি, ছিনতাই, অস্ত্রসহ ১৪টি মামলা রয়েছে। গ্রেফতার দুজনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন আছে জানিয়েছেন পাঠানো এ বিজ্ঞপ্তিতে।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!