অপহরণের দেড়ঘন্টা পর মাদ্রাসাছাত্রী উদ্ধার, চকরিয়ায় আটক ৪

কক্সবাজারের চকরিয়ায় অপহরণের দেড়ঘণ্টা পর সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় চোয়ারফাঁড়ি স্টেশন থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার এবং অপহরণে জড়িত থাকার অভিযোগে চার তরুণকে আটক করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টায় উপকূলীয় ইউনিয়ন বদরখালীতে বার্ষিক পরীক্ষা দিতে মাদ্রাসায় যাওয়ার পথে ওই ছাত্রীকে আপহরণ করা হয়।

আটকরা হলো- বদরখালী গোয়াখালীপাড়ার মোহাম্মদ হোসেনের ছেলে নূর হোসেন (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে রাশেদ (১৮), মোহাম্মদ এমদাদুল হকের ছেলে মোহাম্মদ সাগর (১৮) ও আবুল হাশেমের ছেলে মোহাম্মদ মোশাররফ (১৯)।

অপহরণের শিকার মাদ্রাসাছাত্রী বলেন, ‘আমি বাড়ি থেকে বার্ষিক পরীক্ষা দিতে সকাল ৯টায় মাদ্রাসায় যাচ্ছিলাম। ফুলতলা নামক এলাকায় পৌঁছলে চার তরুণ হঠাৎ আমাকে ঘেরাও করে জোরপূর্বক নোহা গাড়িতে তুলে অজানা স্থানে নিয়ে যাচ্ছিল। চোয়ারফাঁড়ি স্টেশনে পৌঁছলে লোকজন দেখে আমি চিৎকার দিলে জনতা গাড়িটি থামিয়ে আমাকে উদ্ধার করে এবং অপহরণে জড়িত ৪ জনকে পাকড়াও করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চার তরুণকে আটক করে আমাকেসহ থানায় নিয়ে যায়।’

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, ‘উদ্ধার হওয়া ছাত্রী পুলিশের জিন্মায় রয়েছে। আটক ৪ জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!