অনৈতিক সম্পর্কের অজুহাতে ভাইবোনের ভিডিও ধারণ, আকবরশাহে গ্রেপ্তার ১

চট্টগ্রাম নগরীর আকবরশাহে এক হিন্দু পরিবারের দুই ভাইবোনকে আটকে রেখে জোরপূর্বক আপত্তিকর ছবি তোলা ও মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তির নাম মো. মোজাম্মেল হক (৩৫)। তিনি কালিরহাট ফকিরবাড়ির মজিবুল হকের ছেলে। এই ঘটনায় অপর আসামি জয়নাল আবেদীন (৩৫) পলাতক রয়েছেন।

শুক্রবার (৩ মার্চ) রাত ১১টায় আকবরশাহ থানার কালিরহাট ২ নম্বর গলি ইকবালের ভাড়া ঘরে এই ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী ৯৯৯ এ ফোন করলে পুলিশ একজনকে গ্রেপ্তার করে। একইসঙ্গে মোটরসাইকেলটি উদ্ধার করে।

জানা গেছে, শুক্রবার রাতে মানো সিংহের (৫০) স্ত্রী নেলি সিংহের (৪০) বাসায় বেড়াতে আসে মাসিতো (খালাতো ভাই) বহদ্দারহাট এলাকার দীপক নাথ সুমন (৩২)। নেলির স্বামী একটি প্রতিষ্ঠানে দারোয়ানের চাকরি করেন। রাত ১১টার দিকে তিনি কর্মস্থলে চলে যান। এই সময় বাসায় নেলি ও সুমনের সঙ্গে মানো সিংহের ছেলে পল্লব সিংহও (১৪) ছিলেন।

রাত সাড়ে ১১টার দিকে ওই দুইজন বাসায় ঢুকে অনৈতিক কাজের অজুহাতে নেলি ও সুমনকে একরুমে নিয়ে মারধর করে। এরপর তাদের আপত্তিকর ছবি, ভিডিও
নেয়। তাদের ফোন এবং সুমনের ব্যবহার করা মোটরসাইকেলও নিয়ে যায়। বিষয়টি সুমন ৯৯৯ এ ফোন করে জানালে সেখান থেকে আকবরশাহ থানায় জানানো হয়। থানা পুলিশ অভিযান চালিয়ে মালামাল উদ্ধার করে এবং এই ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করে।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর বলেন, ‘হিন্দুধর্মে মাসিতো-পিসিতো ভাইবোনকে রক্তের সম্পর্ক হিসাবে ধরা হয়। নেলি সিংহ বাদি হয়ে মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।’

জেএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!