অনুশীলনে হঠাৎ ইনজুরিতে মুশফিক

সবার যেদিন অনুশীলন বন্ধ থাকে সেদিনও অনুশীলন করতে মাঠে ছুটে যান মুশফিক। অনুশীলনে সদা সিরিয়াস থাকা মুশফিক আজ অনুশীলনেই পড়লেন ইনজুরিতে।

বৃষ্টিভেজা মাঠে অনুশীলন করেছে বাংলাদেশ দল। তবে সমারসেট কাউন্টি ক্লাবের মাঠে শনিবার বাংলাদেশের অনুশীলনে ‘শনি’ নেমে এসেছিলো যেন। অনুশীলন নেটে চোট পেয়েছেন মুশফিকুর রহিম। মুস্তাফিজের বলে ডান হাতের কব্জিতে চোট নিয়ে ড্রেসিংরুমে ফিরেন মুশফিক। খানিকবাদে কোনার নেটে আরেকটি বিপদ! এবার আহত একজন নেট বোলার। চিকিৎসকের কাঁধে ভর দিয়ে সেই নেট বোলার মাঠ থেকে বেরিয়ে আসেন।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি করেও ইনজুরিতে পড়েন সাকিব আল হাসান। যদিও সেটা গুরুতর কিছু ছিল না। ফলে পরের ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামার পুরোপুরি সম্ভাবনা রয়েছে তার।

টনটনের স্থানীয় সময় সকাল ১০টায় অনুশীলন। শুরুতেই মাঠে ফুটবল নিয়ে কসরত করলো পুরো দল। অনেকটা ফুটসাল স্টাইলে ফুটবল খেললো টাইগাররা। মূলত অনুশীলনের শুরুতে ফুটবল নিয়ে শরীর গরম করে তোলা টাইগারদের নিয়মিত অভ্যাস। সেই অভ্যাসবশত কিছুক্ষণ দলের খেলোয়াড়রা ফুটবল খেললেন। মুশফিকুর রহীমও ছিলেন সেই অনুশীলনে বেশ সপ্রতিভ।

ফুটবল নিয়ে কসরত শেষ হওয়ার পর দলের ক্রিকেটাররা যোগ দেন ক্যাচিং প্র্যাকটিসে। এই পর্ব শেষ হওয়ার পর ক্রিকেটাররা নেটে গেলেন ব্যাটিং অনুশীলনে। সেখানেই হঠাৎ একটি বল মোকাবিলা করতে গিয়ে হঠাৎ মুশফিকের ব্যাটিং হাতের (ডান হাত) কব্জির নিচে গিয়ে লাগে একটি বল।

সঙ্গে সঙ্গে মুশফিককে নিয়ে যাওয়া হয় ড্রেসিংরুমে। সেখানে চলে তার হাতের শুশ্রুষা। বরফ দেয়া হয় আহত স্থানে। তবে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, মুশফিকুরের ইনজুরি গুরুতর নয়। শঙ্কারও কিছু নেই।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!