অনলাইনে টিকিট বিক্রি বন্ধ হয়ে গেল বিমানের

সাময়িকভাবে বন্ধ রয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট সংক্রান্ত ওয়েবসাইট। ফলে অনলাইনে টিকিট বিক্রিও বন্ধ হয়ে গেছে রাষ্ট্রীয় এ প্রতিষ্ঠানটির।

বিমান কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে জানায়, রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দেশীয় সার্ভিস প্রোভাইডারদের উৎসাহিত করার লক্ষ্যে ২০১৯ সালে একটি প্রতিষ্ঠানকে পারস্পারিক সমঝোতার ভিত্তিতে সাময়িকভাবে অনলাইন প্লাটফর্মের টিকেট বিক্রির দায়িত্ব প্রদান করে।

কিন্তু প্রতিষ্ঠানটি বিমানের প্রত্যাশিত কার্যক্রম সম্পূর্ণ বাস্তবায়নে বিভিন্ন ধাপে, বারবার ব্যর্থ হয়। অবশেষে ১০ আগস্ট থেকে সম্পূর্ণ অযৌক্তিক ও অনৈতিকভাবে বিমানকে সংশ্লিষ্ট সেবা প্রদানে বিরত হয় এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রয়াস গ্রহণ করে।

জানানো যাচ্ছে যে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিশ্ব স্বীকৃত সার্ভিস প্রোভাইডারের মাধ্যমে শীঘ্রই উন্নত অনলাইন সেবা প্রদান নিশ্চিত করতে যাচ্ছে। উল্লেখ্য, বিমানের সকল দেশি-বিদেশি সেলস্ অফিস, অনুমোদিত ট্রাভেল এজেন্সি ও বিমান কল সেন্টারের মাধ্যমে বিমানের সকল রুটের টিকেট ক্রয়, পরিবর্তন ও ফেরত প্রদানের চলমান প্রক্রিয়া অব্যাহত রয়েছে। উপরন্তু সম্মানিত যাত্রীগণকে পরিষেবা প্রদানের লক্ষ্যে বুধবার থেকে বিমানের বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার ২৪ ঘণ্টা খোলা থাকবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স উপ-মহাব্যবস্থাপক জনসংযোগ তাহেরা খন্দকার বলেন, দেশবাসীর মনে এই বিভ্রান্তি দূরীকরণার্থে আমরা জানিয়ে দিয়েছি যেন গ্রাহকদের সমস্যা না হয়। তিনি নিম্নলিখিত নম্বর ও ওয়েব সাইটে যোগাযোগের জন্য সকলকে অনুরোধ জানান।

বিমান কল সেন্টার: ০১৯৯০ ৯৯৭ ৯৯৭ বলাকাস্থ সেলস্ সেন্টার: ০১৭৭৭৭১৫৬৩০-৩১ ফোন: ৮৯০১৬০০-৯ এক্সটেনশন ২১৩৫/২১৩৬ মতিঝিল সেলস্ সেন্টার ফোন: ২২৩৩৫৭০৭০/২২৩৩৮০১৫১ (এক্সটেনশন- আন্তর্জাতিক ১৩৬, ১৩৮; অভ্যন্তরীণ ১৪৫)।

বিস্তারিত তথ্য জানা যাবে বিমান ওয়েবসাইট: www.biman-airlines.com

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!