অতিরিক্ত পুলিশ সুপার প্রকৌশলী শিক্ষকসহ ৮৯ করোনা পজিটিভ কক্সবাজারে

কক্সবাজারে নতুন করে আরও ৮৯ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। নতুন করোনা আক্রান্তদের মধ্যে রয়েছে অতিরিক্ত পুলিশ সুপার, উপজেলা প্রকৌশলী, র‌্যাব সদস্য, শিক্ষক, সাংবাদিক ও রোহিঙ্গা। তবে একদিনে সর্বোচ্চ ৬৩ জন করোনা রোগী পাওয়া গেছে কক্সবাজার সদর উপজেলায়।

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে বুধবার (২৪ জুন) মোট ৫৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ১০১ জনের করোনা পজিটিভ হয়েছে। তবে ১০১ জন রোগীর মধ্যে কক্সাবাজার জেলার ৮৯ জন। বাকি ৯ জন ভিন্ন জলোর। এছাড়া ৩ জন ফলোআপ পরীক্ষায় পজিটিভ হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া। তিনি বলেন, নতুন শনাক্ত হওয়া রোগীদের মধ্যে কক্সবাজার সদরে ৬৩ জন, রামু উপজেলায় ৫ জন, উখিয়া উপজেলায় ৪ জন, টেকনাফ উপজেলায় একজন, চকরিয়া উপজেলায় ৫ জন, পেকুয়া উপজেলায় দুইজন, মহেশখালী উপজেলায় একজন ও কুতুবদিয়া উপজেলায় ৭ জন এবং বান্দরবান জেলায় ৭ জন, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় দুইজন ও রোহিঙ্গা শরণার্থী শিবিরে একজন রয়েছেন।

কক্সবাজার সদরে আক্রান্তদের মধ্যে কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম, কক্সবাজার সদর উপজেলা প্রকৌশলী মো. মনিরুজ্জামান, সাংবাদিক আবু ছিদ্দিক ওসমানীসহ তার পরিবারে ৮ সদস্য, ঈদগাও ইসাখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষকসহ তার পরিবারের ৫ জন, ২ জন র‌্যাব সদস্য। এছাড়া শহরের ঘোনাপাড়া, বৈদ্যঘোনা এলাকার ব্যবসায়ী, স্কুলশিক্ষক, নার্স, এনজিও কর্মীসহ অনেকে আক্রান্তের তালিকায় রয়েছেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!