অটোরিকশার বিরুদ্ধে ২২৫ মামলা, ৭টি সিএনজি অটোরিকশা আটক

চট্টগ্রামে আবারো মিটারবিহীন সিএনজি অটোরিকশার বিরুদ্ধে অভিযান শুরু করেছে মহানগর পুলিশ। মঙ্গলবার সকালে নগরীর নিউমার্কেট মোড় থেকে এ অভিযান শুরু হয়। এ অভিযান চলাকালে images_cms-image-000003034গাড়িতে মিটার স্থাপন না করে এবং মিটারে ব্যবহার না করে যাত্রী পরিবহন করার অভিযোগে ২২৫টি সিএনজি অটোরিকশার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

 

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিআরটিএ এবং পুলিশের যৌথ অভিযানে এসব মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া অভিযানকালে ৭টি সিএনজি অটোরিকশা আটক করা হয়।

 

চট্টগ্রাম নগর পুলিশের উপপুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ উল হাসান জানান, চট্টগ্রাম মহানগরীতে সিএনজিচালিত অটোরিকশা স্বেচ্ছাচারিতা ও দৌরাত্ম বন্ধে অভিযান চলছে।

 

এই অভিযানের আওতায় মিটার ছাড়া সিএনজি অটোরিকশা আটক ও মিটারে যাত্রী পরিবহন না করার দায়ে সিএনজি অটোরিকশা কাগজপত্র জব্দ করে এসব অটোরিকশার বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে।

 

গত তিন দিন ধরে চলমান এই অভিযানে বৃহস্পতিবার পর্যন্ত মোট ২ হাজার সিএনজি অটোরিকশার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে মঙ্গলবার নগরীর বিভিন্ন স্থানে অভিযানে ২২৫টি সিএনজি অটোরিকশার বিরুদ্ধে মামলা করা হয়েছে। তিন দিনের অভিযানে আটক করা হয়েছে ৭৭টি সিএনজি অটোরিকশা।

 

চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলে ট্রাফিক পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তা জানান।

 

প্রতিদিন রিপোর্ট

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!