অজ্ঞাত গাড়ির ধাক্কায় মিরসরাইয়ে সরকারি কর্মকর্তার মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে গাড়ির ধাক্কায় লিয়াকত উল্লাহ (৫০) নামে এক সরকারি কর্মকর্তা নিহত হয়েছেন। শুক্রবার (৭ অক্টোবর) ভোরে চট্টগ্রাম ইমপেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত ৮ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া বাইপাস এলাকায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুত্বর আহত হলে উদ্ধার করে চট্টগ্রামের ইমপেরিয়াল হাসপাতালে নেওয়া হয়। নিহত লিয়াকত মিরসরাই সদর ইউনিয়নের আবু নগর গ্রামের হামিদ আলি ভুঁইয়া বাড়ির বাসিন্দা। তিনি ঢাকায় টিএন্ডটি অফিসের স্টেশন ম্যানেজারের দায়িত্বে ছিলেন।

মিরসরাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাকারিয়া বলেন, বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাড়ি যাওয়ার পথে রাস্তা পার হতে গিয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন লিয়াকত। এরপর উদ্ধার মিঠাছড়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রাতে চট্টগ্রাম নগরীর ইমপেরিয়াল হাসপাতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তিনি মারা যান। একইদিন আছরের নামাজের পর তার নিজ গ্রামে দাফন করা হয়েছে। তিনি দুই পুত্র সন্তানের জনক।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মো. কামরুল ইসলাম বলেন, বৃহম্পতিবার মিঠাছড়া এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় একজন আহত হওয়ার খবর শুনেছি। তবে তিনি মারা যাওয়ার বিষয়টি অবগত নই। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। ##

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!