মানবতার হাত বাড়ালেন বিলাইছড়ি সেনা জোন

আগুন থেকে মানুষের জীবন বাঁচাতে ও সম্পদ রক্ষায় মানবতার হাত বাড়ালেন বিলাইছড়ি সেনা জোন। সাধারণ মানুষের সচেতনার লক্ষে অগ্নি নির্বাপন দ্রব্যসামগ্রী বিতরণসহ সতর্কমূলক মহড়ার আয়োজন করা হয়।

প্রধান অতিথি সেনা জোন কমান্ডার লে. কর্ণেল খন্দকার মেহেদী আল মাহমুদ (পিএসসি) বলেন, সম্প্রতি দেশের বিভিন্ন জায়গায় অগ্নিকান্ডের ঘটনা ঘটছে। আপনাদের এখানেও যাতে এমন ঘটনা না ঘটে সে বিষয়ে সকলকে সচেতন থাকতে হবে। এছাড়া নিম্নমানের বৈদ্যুতিক ক্যাবল ও সামগ্রী ব্যবহার থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। তিনি সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করার জন্য নিয়মিত স্কুলে পাঠানোর পাশাপাশি এলাকায় শান্তি-শৃংখলা রক্ষার জন্য সকলকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিলাইছড়ি সেনা জোনের (অবিচলিত তের) জোন কমান্ডার লে. কর্ণেল খন্দকার মেহেদী আল মাহমুদ (পিএসসি), মেজর মো. আরিফুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অংচাখই মারমা, বিলাইছড়ি বাজার সেক্রেটারী প্রদীপ দাশ।

বুধবার আয়োজিত এক অনুষ্ঠানে অগ্নি নির্বাপন যন্ত্রদিয়ে কিভাবে আগুন নিভাতে হয় তা সাধারণ মানুষকে মহড়ার মাধ্যমে শেখানো হয়। মহাড়া শেষে বিলাইছড়ি বাজারে দুটি, কেংড়াছড়ি বাজারে দুটি এবং বিলাইছড়ি থানায় দুটি অগ্নি নির্বাপন যন্ত্র বিরতণ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!