আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

‌‌‘সাংবাদিক’ তামিমের জালে এবার ভারত অধিনায়ক বিরাট কোহলি

লাইভ শো দেখা যাবে সোমবার রাত সাড়ে দশটায়

0

মুমিনুল, লিটন ও সৌম্যের সাথে ঘণ্টারও বেশি সময়ব্যাপী লাইভ শো’র শেষভাগে তামিম বলছিলেন, আগামী শো’তে আপনাদের জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে। সারপ্রাইজের জন্য বেশিক্ষণ অপেক্ষা করেননি তামিম। কিছুক্ষণ পরই অফিসিয়াল ফেসবুক পেজে জানিয়ে দিয়েছেন, ‘লাইভ শো’তে তার আগামী দিনের অতিথি বর্তমান ক্রিকেটের সবচেয়ে বড় তারকা বিরাট কোহলি। সোমবার (১৮ মে) যথারীতি রাত সাড়ে ১০টায় ভারতীয় অধিনায়ককে নিয়ে ফেসবুক লাইভে আসবেন তামিম। সব কিছু ঠিক থাকলে তৃতীয় বিদেশি ক্রিকেটার হিসেবে তামিমের লাইভ আড্ডায় যুক্ত হতে যাচ্ছেন কোহলি। এর আগে দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ফাফ ডু-প্লেসি ও ভারতের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা তামিমের সঙ্গে আড্ডায় যুক্ত হয়েছিলেন।

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবচেয়ে ‘নিরস’ ব্যক্তিদের একজন তামিম ইকবাল। নিজের মোবাইলে একটি সেলফিও তুলেন না তিনি। ফেসবুক, টুইটার, ইউটিউবসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অন্যরা যেরকম সরব তামিম ঠিক তার উল্টো ছিলেন। ছিলেন কথাটি এজন্য বলা, মে মাসের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন এক তামিম ইকবালকে দেখে সবাই খুবই অবাক। এই অবাক হওয়া সবাইর মধ্যে সাধারণ ভক্ত সমর্থকেরাই নয়; রয়েছেন মাশরাফি, মুশফিক, মুমিনুলরাও।

মে মাসের শুরুতেই সতীর্থদের সঙ্গে লাইভ আড্ডার চল শুরু করেন তামিম। প্রথমে মুশফিকুর রহিমের সঙ্গে আডা দেন তিনি। এরপর একে একে মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফী বিন মোর্ত্তজা থেকে শুরু করে তাসকিন আহমেদ, রুবেল হোসেন, লিটন দাস, সৌম্য সরকার, মুমিনুল হকসহ বর্তমান দলের অনেক সতীর্থের সঙ্গেই ফেসবুক লাইভে গল্প করেন দেশসেরা ওপেনার। এরপর সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, নাঈমুর রহমান দুর্জয় ও খালেদ মাহমুদ সুজনকে লাইভে আনেন তামিম।   

করোনাভাইরাসের কঠিন সময়ে ক্রিকেটভক্তদের জন্য আনন্দের উপলক্ষ হয়ে এসেছে তামিমের লাইভ আড্ডা। দেশের বর্তমান ও সাবেক অনেক ক্রিকেটারের সঙ্গে লাইভ আড্ডার পর আন্তর্জাতিক পর্যায়েও এর বিস্তৃতি ঘটিয়েছেন দেশসেরা ওপেনার। তারই ধারাবাহিকতায় বর্তমান ক্রিকেটের সবচেয়ে পরিচিত মুখগুলোর একটি, ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে লাইভে আসছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। রোববার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন তামিম। সেখানেই জানান, সোমবার তার সঙ্গে লাইভ আড্ডায় যোগ দেবেন সময়ের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। 

তামিমের লাইভে দেখা যাচ্ছে, পাক্কা সাংবাদিকের মতো মূলত ক্রিকেট এবং ক্রিকেটের বাইরে অনেক বিষয় নিয়ে অতিথিদের বিভিন্ন প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন তিনি। মূলত এই ওপেনারের লাইভ আড্ডায় দল ও দলের বাইরে ব্যক্তিগত অনেক তথ্যই শেয়ার করেন ক্রিকেটাররা। অজানা তথ্য জানার পাশাপাশি দারুণ বন্ধুত্বপূর্ণ পরিবেশে মজার আড্ডা অল্প সময়ের মধ্যেই ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করেছে এই ‘লাইভ শো’।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm