s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

৮ বছর পর মিরসরাই যুবলীগ পেল ৬ জনের কমিটি, মার খাওয়া রানাই সভাপতি

0

চট্টগ্রামের মিরসরাই উপজেলা যুবলীগের ছয় সদস্যবিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দিয়েছে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ।

আট বছর পর গঠিত এই কমিটিতে সভাপতি পদে মো. মাইনুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়েছে ইব্রাহিম খলিল ভূঁইয়াকে।

রোববার (৬ ডিসেম্বর) জেলা যুবলীগের সভাপতি এসএম আল মামুন ও সাধারণ সম্পাদক এসএম রাশেদুল আলম স্বাক্ষরিত এই কমিটিতে সহ সভাপতি করা হয়েছে তিন জনকে। তারা হলেন শেখ আব্দুল আউয়াল তুহিন, মো. আশরাফুল কামাল মিঠু ও রাসেল ইকবাল চৌধুরীকে। জানা গেছে, কমিটির সভাপতি ও সহ সভাপতির বাড়ি একই ইউনিয়নে। ৪ জনই ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের বাসিন্দা।

অন্যদিকে একমাত্র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. ফরহাদ হোসেন। ফরহাদ সদ্য বিলুপ্ত হওয়া মিরসরাই উপজেলা ছাত্রলীগ কমিটির সাধারণ সম্পাদক।

নবগঠিত কমিটির সভাপতি মাইনুল ইসলাম রানা ও সহ-সভাপতি আব্দুল আউয়াল তুহিন দুজনই মিরসরাইয়ে সাম্প্রতিক সময়ে হামলার শিকার হয়েছেন। গত ১১ নভেম্বর মিরসরাই পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে মিছিল সহকারে যোগ দিতে গেলে প্রতিপক্ষের হামলায় রক্তাক্ত হন রানা।

Din Mohammed Convention Hall

কিছুদিন পর ১৯ নভেম্বর উত্তর জেলা ছাত্রলীগের আর্থিক লেনদেনের বিনিময়ে কমিটি অনুমোদন নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় হামলা হয় আব্দুল আউয়াল তুহিনের বাড়িতে। পরে তুহিনকে দেখতে গিয়ে হামলার শিকার হন মিরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন

প্রসঙ্গত গত ২৮ নভেম্বর মীরসরাই উপজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হলেও নেতৃত্ব নির্বাচন ছাড়াই শেষ হয় ওই সম্মেলন। এর আট দিন পর কমিটি অনুমোদন দিল জেলা যুবলীগ। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করতে নতুন কমিটির নেতাদের নির্দেশও দিয়েছে জেলা যুবলীগ।

এআরটি/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm