৮ দিনেও খোঁজ মেলেনি পটিয়ায় অপহৃত স্কুল ছাত্রীর

অপহরণকারীর মা গ্রেপ্তার

0

চট্টগ্রামের পটিয়া খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের ৮ দিন পরও এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে অপহরণকারী মো. করিমের মা হাজেরা খাতুনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, গত ১৭ জুলাই স্কুলে যাওয়ার পথে মক্কা ভিলার সামনে থেকে করিম নামে এক চালক প্রাইভেট কারে জোর করে তুলে নিয়ে যায় ওই ছাত্রীকে। অপহরণের খবর ছড়িয়ে পড়লে স্কুলের প্রধান শিক্ষক বিষয়টি তাৎক্ষণিক থানা পুলিশকে লিখিতভাবে জানায়। পরে মেয়ের পিতা বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন। অপহরণের ৮ দিন পার হলেও এখনো অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার কিংবা অপহরণকারীকে গ্রেপ্তার করতে না পারায় পটিয়াজুড়ে চলছে নানা গুঞ্জন।

এ ব্যাপারে পটিয়া থানা পুলিশ জানায়, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এদিকে অপহৃত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে গত সোমবার গভীর রাতে তার মায়ের মোবাইল নম্বরে অজ্ঞাত ব্যক্তি ফোন করে চুপ থাকে। কোনো ধরনের সাড়া শব্দ না পেলেও মায়ের সন্দেহ আরও বেড়ে যায়। মঙ্গলবার সকালে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিনকে মোবাইল ফোনে বিষয়টি অবহিত করা হয়েছে।

অপহৃত মেয়ের বাবা অভিযোগ করেছেন, থানার সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তা আমার মেয়েকে খোঁজে দিতে গাফিলতি করছে। তিনি মেয়েকে জীবিত ফিরে পেতে প্রশাসনের জোর হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, স্কুল ছাত্রী অপহরণ করার দায়ে থানায় একটি মামলা রেকর্ড হয়েছে। গাড়ি চালকের মাকে গ্রেপ্তার করার পাশাপাশি পটিয়া থানা পুলিশের একটি টিম ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। আশা করছি দ্রুত সময়ে অপহরণকারীকে গ্রেপ্তার এবং অপহৃত স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করা হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন