৮০ টাকার মেন্যু দিয়ে চট্টগ্রামে যাত্রা শুরু সেনাং বোলের

0

চট্টগ্রামে এশিয়ান ফিউশন ফুড নিয়ে ব্যতিক্রমধর্মী রেস্ট্যুরেন্ট সেনাং বোলের যাত্রা শুরু হয়েছে। নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটি সংলগ্ন ইনোভেটিভ ভুঁইয়া অর্কিড ভবনের ষষ্ঠ তলায় চালু হওয়া এই বিশেষায়িত রেস্টুরেন্টের ব্যতিক্রমী আয়োজন হলো আন্তর্জাতিক মানের সব খাবারের মুল্যই মাত্র ৮০টাকা।

সেনাং বোলের দুই উদ্যোক্তা ইয়ামিন আনাম এবং আবরার হোসেন। উচ্চ শিক্ষিত এই দুই তরুণের স্বপ্ন রূপায়িত সেনাং বোলের উদ্বোধন উপলক্ষে দুইদিন ব্যাপী ‘কানেক্টিং চিটাগাং’ শিরোনামে বিশেষ ফুড টেস্ট প্রোগ্রামের আয়োজন করা হয়।

শুক্রবার ২৭ সেপ্টেম্বর রাতে সেনাং বোলের শেষ দিনের কানেক্টিং চিটাগাং-এর আয়োজনে অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম নগর আওয়ামী-লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, ডিজিএফআই চট্টগ্রামের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল এমদাদ উল্লাহ ভুইয়া, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, দৈনিক পূর্বকোণের প্রকাশক জসিম উদ্দিন চৌধুরী, সম্পাদক ডা. ম রমিজ উদ্দিন চৌধুরী, সুপ্রভাত বাংলাদেশের সম্পাদক রুশো মাহমুদ, চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মাহবুবুর রহমান, র‌্যাং কস এফসি প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফাহিম ফারুক চৌধুরী, এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত, জাতীয় পার্টির নেতা সোলায়মান আলম শেঠ এতে উপস্থিত ছিলেন। এছাড়াও এ আয়োজনে যোগ দেন চট্টগ্রাম নগরীর বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং কর্পোরেট ও বাণিজ্যিক ব্যক্তিত্বরা।

সেনাং বোলের দুই উদ্যোক্তা ইয়ামিন আনাম এবং আবরার হোসেন জানান, আন্তর্জাতিক মানের ফুড কোয়ালিটি নিয়ে ইন্দোনেশিয়া, থাইল্যান্ড এবং দেশীয় সংমিশ্রণে ফিউশন ফুডভিত্তিক রেস্ট্যুরেন্ট হিসেবে সেনাং বোল যাত্রা শুরু করেছে।

এখানে আন্তর্জাতিক মানের সব খাবারেরর দাম হবে মাত্র ৮০ টাকা।
এখানে আন্তর্জাতিক মানের সব খাবারের দাম হবে মাত্র ৮০ টাকা।

এই রেস্ট্যুরেন্টে মুল থিম হচ্ছে ‘বোল’ এবং এখানে স্যুপ, এপাটাইজার, রাইচ, মেইন ডিশ, ডেজার্টসহ সব খাবারের মুল্যই মাত্র ৮০ টাকা। কোন খাবারেই দামের কোন তারতম্য থাকবে না।

এই রেস্টুরেন্টে শেফ হিসেবে যোগ দিয়েছেন ঢাকার ওয়েস্টিন থেকে আসা একজন দক্ষ আন্তর্জাতিক মানের শেফ। বিশ্বমানের মুখরোচক ফিউশন ফুড সবার সাধ্যের মধ্যে এনে দিতেই বোল প্রতি সব ফুডের মুল্য ৮০ টাকা রাখা হয়েছে বলে জানান রেস্ট্যুরেন্টের দুই উদ্যোক্তা।

১ অক্টোবর থেকে সেনাং বোল সবার জন্য উন্মুক্ত হবে বলে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানিয়েছে।

অনুষ্ঠানে আসা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন সেনাং বোল রেস্টুরেন্ট পরিদর্শন এবং ফুড টেস্ট করে জানান, ‘বন্দরনগরী চট্টগ্রাম যে নানাভাবে এগিয়ে যাচ্ছে এই রেস্টুরেন্টটিও একটি উদাহারণ। সেনাং বোল-এর খাবারে মুগ্ধতা প্রকাশ করে মেয়র বলেন, রেস্টুরেন্টটি চট্টগ্রামে সবার কাছে ব্যাপক জনপ্রিয়তা পাবে নিঃসন্দেহে।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন