s alam cement
আক্রান্ত
৪৪৮৬০
সুস্থ
৩৪৮৩০
মৃত্যু
৪৩০

৫ হাজার কর্মহীনের কাছে গেল হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খাদ্যসামগ্রী

0

চট্টগ্রাম নগরীর ৫ হাজার অসচ্ছল ও কর্মহীন পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ। দ্বিতীয় দফায় ২ হাজার ২০০ পরিবারের কাছে খাদ্যসামগ্রী বিতরণের পর শনিবার (১৬ মে) এ কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রথম পর্যায়ে চকবাজার, বলুয়াদিঘীর পাড়, এনায়েত বাজারের গোয়ালপাড়া, পতেঙ্গা থানার কাঠগড়ের হিন্দু পাড়া ও জেলেপাড়া, পাহাড়তলী, হালিশহর, দক্ষিণ কাট্টলী, উত্তর কাট্টলী, আকবর শাহ রোড, দ্বিতীয় পর্যায়ে দেওয়ান বাজার, টেরিবাজার, জুবলী রোড, প্রীতিলতা ট্রাস্ট পটিয়া, পাঁচলাইশ থানাধীন গৌরাঙ্গবাড়ী, ষোলশহর ১ ও ২ নম্বর গেইট, পিলখানা, আদর্শপাড়া ও নাজিরপাড়া, আন্দরকিল্লা ওয়ার্ড, রাজাপুকুর লেইন, হাজারী গলি, লালখান বাজার, বাকলিয়া, কাতালগঞ্জ রাধা মাধব আখড়া, করুনাময়ী কালি বাড়ী, ব্রহ্মাময়ী কালী বাড়ী, ইপিজেট থানা চল্টগোলা ক্রসিং, পাঠানটুলী, ডবলমুরিং থানা মোগলটুলী দুর্গাপাড়া, চাকমাপাড়া ও বৌদ্ধ পল্লী এলাকায় ঐক্য পরিষদ খাদ্যসামগ্রী বিতরণ করে।

তাদের দেওয়া খাদ্যসামগ্রীর তালিকায় ছিল ৫ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পিয়াঁজ, দুই কেজি আলু, এক কেজি লবন ও একটি মিষ্টি কুমড়া।

শনিবার দ্বিতীয় পর্যায়ে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করেন ঐক্য পরিষদের কেন্দ্রীয় সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য প্রফেসর ড. জিনবোধি ভিক্ষু।

এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট নিতাই প্রসাদ ঘোষ, রতন আচার্য্য, বিশ্বজিৎ পালিত, বিকাশ মজুমদার, অনুপ রক্ষিত, সুভাষ বিশ্বাস, প্রকৌশলী আশুতোষ দাশ, কৃষ্ণ কান্ত ধর, নিধু রঞ্জন বিশ্বাস, রবিন রায়, অরুণ মল্লিক, সঞ্জয় চক্রবর্তী, ডা. নারায়ণ দাশ, ডা. তপন কান্তি দাশ প্রমুখ।

Din Mohammed Convention Hall

সোমবার থেকে তৃতীয় পর্যায়ে প্রায় এক হাজার অসচ্ছল পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করবে বলে জানিয়েছে ঐক্য পরিষদ নেতৃবৃন্দ।

এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm