s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

৫ মাস পর বেরিয়ে এল ধর্ষণের পর শিশুটিকে খুন করা হয়েছিল মুখ চেপে

0

সাড়ে তিন বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছিল শ্বাসরোধ করে। এতোদিন ‘অপমৃত্যু’ হিসেবেই গোণা হচ্ছিল ওই শিশুর মৃত্যুকে। কিন্তু ঘটনার ৫ মাস ৮ দিন পর পাওয়া পোস্টমর্টেম রিপোর্ট থেকে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য।

গত ১৭ ফেব্রুয়ারি কক্সবাজারের চকরিয়ায় এই ঘটনা ঘটে। পাঁচ মাস পর সোমবার (২ আগস্ট) হত্যা ও ধর্ষণের অভিযোগে দুলাল মিয়া (২২) নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া মো. দুলাল মিয়া চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড দক্ষিণ জঙ্গলকাটা গ্রামের আবু তাহেরের ছেলে। সোমবার বিকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি কোনাখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড দক্ষিণ জঙ্গলকাটা গ্রামের সাড়ে তিন বছর বয়সী এক শিশু বাড়ির পাশে অন্য বন্ধুদের সাথে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে ২৪ ফেব্রুয়ারি বাড়ির অদূরে একটি পুকুর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়।

পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। দীর্ঘ ৫ মাস ৮ দিন পর ময়নাতদন্তের রিপোর্ট আসে থানায়। রিপোর্টে ওই শিশুকে ধর্ষণ ও শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়া যায়। পরে অপমৃত্যুর মামলাটি হত্যা মামলা হিসেবে রেকর্ড হয়।

এ মামলায় আসামি করা হয় মো. দুলালকে। পুলিশ অভিযান চালিয়ে সোমবার ঘাতক দুলালকে গ্রেপ্তার করে। চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জুয়েল ইসলাম বলেন, ঘটনার পর থেকে দুলাল পলাতক থাকায় তার বিষয়ে সন্দেহ ঘনীভূত হয়। এ ঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার (৩ আগস্ট) দুলালকে আদালতে পাঠানো হবে।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm