s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

৫ ঘন্টা পর বিশ্ববিদ্যালয় ছাত্রী সাদিয়ার লাশ মিলল আগ্রাবাদের সেই ড্রেনে

2

প্রায় ৫ ঘন্টার রুদ্ধশ্বাস উদ্ধার অভিযান শেষে অবশেষে চট্টগ্রামের বিশ্ববিদ্যালয় ছাত্রী সেহেরীন মাহবুব সাদিয়ার লাশের খোঁজ মিলল সেই ড্রেনের পানিতেই।

মঙ্গলবার দিবাগত রাত ২:৫০টার সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা ১৯ বছর বয়সী এই ছাত্রীর লাশ উদ্ধার করেছে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের ড্রেনের নিচ থেকে। তবে এর পরপরই সাদিয়ার স্বজনরা সাদিয়ার নিথর দেহটি নিয়ে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা সাদিয়ার মৃত্যু নিশ্চিত করেছেন। তার লাশটি বর্তমানে তার পরিবারের হেফাজতে রয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এক আত্মীয়সহ চশমা কিনে বাসায় ফেরার পথে আগ্রাবাদ মাজার গেইট ও আগ্রাবাদ মোড়ের মাঝামাঝি এলাকায় ডায়মন্ড রেস্টুরেন্টের বিপরীত পাশের ড্রেনে পড়ে নিখোঁজ হয়ে যান সাদিয়া নামের ওই কলেজছাত্রী।

উদ্ধারের পরপরই সাদিয়ার স্বজনরা সাদিয়ার নিথর দেহটি নিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।
উদ্ধারের পরপরই সাদিয়ার স্বজনরা সাদিয়ার নিথর দেহটি নিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

তিনি চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) শিক্ষার্থী। তার বাসা হালিশহরের বড়পোল এলাকার মইন্যাপাড়ায়। দুই ভাই ও দুই বোনের মধ্যে সাদিয়া ছিলেন সবার বড়।

এদিকে ঘটনার পর থেকেই তাকে উদ্ধারে অভিযান চালাতে শুরু করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

আগ্রাবাদের ওই খোলা ড্রেনে পড়ে যাওয়ার পরপরই কলেজছাত্রী সাদিয়াকে উদ্ধারের চেষ্টা করেন সঙ্গে থাকা তার মামা। কিন্তু ড্রেনের পানিতে বেশ কিছুক্ষণ খোঁজ করার পরও ভাগ্নিকে না পেয়ে খবরটি জানানো হয় পুলিশকে। এর মধ্যেই বেশ কিছুটা সময় পেরিয়ে যায়। ধারণা করা হচ্ছে, ওই সময়ের মধ্যে ড্রেনের পানিতে ভেসে যান সাদিয়া।

এআরটি/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

2 মন্তব্য
  1. Anamul Hasan বলেছেন

    This is quite unexpected. Absolutely rubbish management made by Ctg city corporation.

  2. অসিম বলেছেন

    উন্নয়নের জোয়ারে এখন মানুষ ও ভেসে যায়

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm