‘বন্দুকযুদ্ধ’/ ৫ গুলিতে দুই যুবকের মৃত্যু টেকনাফে

0

কক্সবাজারের টেকনাফে এবার দুই যুবক নিহত হয়েছেন পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’। পুলিশ দাবি করেছে, নিহত দুজনই মাদক ব্যবসায়ী।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে কথিত এই বন্দুকযুদ্ধে নিহতরা হলেন উত্তর শিলখালী গ্রামের মোহাম্মদ আমীন (৩৭) ও মৌলভীপাড়ার হেলাল উদ্দিন (২১)। টেকনাফের উত্তর শীলখালীর পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে নিহতদের একজনের শরীরে দুটি এবং আরেকজনের তিনটি গুলির আঘাত দেখা গেছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয় আগে। গ্রেপ্তারের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে টেকনাফের উত্তর শীলখালী পাহাড়ি এলাকায় মজুত রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি দল। এ সময় ওই দুই মাদক ব্যবসায়ীর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে তাদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

ওসি প্রদীপ জানান, এ ঘটনায় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই দুজনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ার পর তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠালে সেখানে তাদের মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে দুটি এলজি (আগ্নেয়াস্ত্র), সাত রাউন্ড শটগানের তাজা কার্তুজ এবং পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm