s alam cement
আক্রান্ত
৫৪৮০৭
সুস্থ
৪৬১৯১
মৃত্যু
৬৪২

৫৭ ভরি স্বর্ণ—৩২ হাজার ইয়াবা ছিল যুবকের সঙ্গে, পকেটে ছিল বিপুল টাকা

0

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ থেকে ৫৭ ভরি স্বর্ণ ও ৩২ হাজার ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। আটক যুবকের নাম নুরুল আলম (৪৫)। সে টেকনাফ দক্ষিণ ডেইল পাড়ার মৃত নজির আহমদের ছেলে। এসময় তার কাছ থেকে নগদ সাড়ে ৪ লক্ষ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৮ জুন) রাতে টেকনাফের দক্ষিণ ডেইল পাড়া এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে তাকে আটক করা হয়। র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, রাতে গোপন সূত্রে র‌্যাব জানতে পারে দক্ষিণ ডেইল পাড়া এলাকায় কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য কেনা-বেচার উদ্দেশ্যে অবস্থান করছে।

এর প্রেক্ষিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে নুরুল আলমকে আটক করা হয়। তার সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ৫৭ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৪ লাখ টাকা ও ৩২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরুল আলম স্বীকার করে, সে দীর্ঘদিন যাবত টেকানাফের সীমান্তবর্তী এলাকায় অবৈধ স্বর্ণের ব্যবসা, মাদক্দ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্নস্থানে বিক্রি করে আসছে। তাকে টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm