৪ হলে তল্লাশি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে, মিলেছে কেবল দেশী অস্ত্র

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছেলেদের চারটি আবাসিক হলে তল্লাশি চালিয়ে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, হল প্রশাসন ও হাটহাজারী মডেল থানা পুলিশের সহায়তায় এই তল্লাশি চালানো হয়।

শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ঘন্টাব্যাপী রাত সাড়ে ৮টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শাহজালাল, সোহরাওয়ার্দী, শাহ আমানত, শহীদ আব্দুর রব হলে এই তল্লাশি অভিযান চালানো হয়।

দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে ১৫-২০টি রামদা, বেশ কিছু লাঠি, রড, পাইপ।

রামদা, রড, লাঠি, পাইপসহ দেশীয় কিছু অস্ত্র পেয়েছে পুলিশ।
রামদা, রড, লাঠি, পাইপসহ দেশীয় কিছু অস্ত্র পেয়েছে পুলিশ।

গত দুইদিন ধরে শাখা ছাত্রলীগের দুইটি গ্রুপের মধ্যে সংঘর্ষ ও উত্তেজনা চলতে থাকায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের উপস্থিতিতে ছেলেদের ৪টি আবাসিক হলে অভিযান পরিচালনা করে হাটহাজারী থানা পুলিশ। অভিযানে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক ও বিপুল পরিমান পুলিশ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (চট্টগ্রাম উত্তর) মশিউদ্দৌলা রেজা বলেন, গতকালের সংঘর্ষের প্রেক্ষিতে কয়েকটি আবাসিক হলে তল্লাশি চালিয়ে হাতে তৈরি কিছু অস্ত্র, দা, ৩/৪ বস্তা পাথর উদ্ধার করা হয়েছে। এতে কাউকে আটক করা হয়নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মনিরুল হাসান বলেন, সন্দেহের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের ৪টি হলে অভিযান চালানো হয়েছে। এতে কিছু লাঠিসোঁটাসহ দেশীয় অস্ত্র পাওয়া গেছে। রুমে কেউ না থাকায় কাউকে আটক করা যায়নি।

এমআইটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন