৪ নারী চোর ধরা চট্টগ্রাম-ঢাকা ট্রেন থেকে

0

চট্টগ্রাম থেকে ঢাকাগামী ট্রেনে ঘাপটি মেরে থাকা চার নারী চোরকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

২৭ ডিসেম্বর দুপুরে ঢাকা-চট্টগ্রাম রেলপথে চলাচলকারী ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ট্রেন ব্রাহ্মণবাড়িয়া পৌঁছালে তাদেরকে আটক করা হয়।

আটক চারজন হলেন সেলিনা আক্তার, আলেমা আক্তার, ময়না বেগম ও জোসনা বেগম। তাদের সকলের বাড়িই হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন গ্রামে। তারা পরস্পরের আত্মীয়ও।

রেলওয়ে পুলিশ জানায়, ২৭ ডিসেম্বর দুপুরে চট্টলা এক্সপ্রেস থেকে চলন্ত অবস্থায় কৌশলে এক যাত্রীর কাছ থেকে স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যাওয়ার সময় ট্রেনের যাত্রীরা তাদেরকে আটক করে আখাউড়া রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

ভুক্তভোগী ট্রেনযাত্রী রাকিবুল হাসান জানান, তিনি কসবা রেলওয়ে স্টেশন থেকে তার মাকে নিয়ে চট্টলা ট্রেন দিয়ে ঢাকায় যাচ্ছিলেন। ট্রেনে ওঠার কিছুক্ষণ পর ৫/৬ জন নারী সংঘবদ্ধ হয়ে তাদের পাশে ভিড় করে। এক পর্যায়ে ওই নারীরা তার মা নাসিমা আক্তারের গলায় থাকা স্বর্ণের চেইন কৌশলে নেওয়ার চেষ্টা করে।

এ সময় তার মা চিৎকার দিলে বগিতে থাকা অন্যান্য যাত্রীরা ৪ নারী চোরকে হাতেনাতে আটক করে। পরে ট্রেনটি আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রাবিরতি করলে তাদেরকে রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম বলেন, আটকরা ট্রেনে চুরি চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে আগে থেকে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm