s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

৪১ দিন নামাজ পড়ে ৭ কিশোর পেল সাইকেল, এক বছর পড়লে বিনাখরচে হজ

0

চট্টগ্রামের আনোয়ারায় ৪১ দিন মসজিদে জামায়াত সহকারে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করায় ৭ কিশোরকে সাইকেল ও জায়নামাজ এবং ১৪ কিশোরকে একটি করে টেবিল ফ্যান ও জায়নামাজ পুরস্কার দিয়েছে মসজিদ পরিচালনা কমিটি।

এ ব্যতিক্রমী পুরস্কারের আয়োজন করেন উপজেলার বারখাইন ইউনিয়নের ঝি.বা.শি গ্রামের হযরত আবু বকর ছিদ্দিক রহ. জামে মসজিদ পরিচালনা কমিটি।

শুক্রবার (২০ আগস্ট) জুমার নামাজের পর ৪১ দিন মসজিদে জামায়াত সহকারে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করা ১৪ থেকে ১৮ বছর বয়সী ২১ জন কিশোরকে তাদের পুরস্কার তুলে দেন অতিথিরা।

মসজিদ পরিচালনা কমিটির সদস্য ও উদ্যোগের সমন্বয়ক মুহাম্মদ হাফিজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাছির মোহাম্মদ এন্ড কোম্পানি চার্টার্ড একাউন্ট্যান্টসের প্রিন্সিপ্যাল মুহাম্মদ নুরুল হুদা মনসুরী এফসিএ।

মোহাম্মদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ মফিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন ঝি.বা.শি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আবু জাহের চৌধুরী, ব্যাংকার মুহাম্মদ সিরাজুল ইসলাম, আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি এম আনোয়ারুল হক, সাংবাদিক এম নুরুল ইসলাম, খালেদ মনছুর প্রমূখ।

শিশু-কিশোরদের নামাজে উদ্বুদ্ধ করতে এই প্রতিযোগিতার আয়োজন করেছেন। এমন আয়োজন যেন দেশের সব মসজিদেই হয় সে আশা ব্যক্ত করেন বক্তারা।

এ সময় অনুষ্ঠানের সভাপতি মুহাম্মদ হাফিজ উদ্দিন হযরত আবু বকর ছিদ্দিক রহ. জামে মসজিদে এক বছর জামায়াত সহকারে এলাকার কোনো কিশোর নামাজ আদায় করলে তাকে বিনাখরচে ওমরা হজ পালনের ব্যবস্থা করে দেবেন বলেও জানান।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm