s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

৩ হাজার রোজাদারকে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার

0

চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যােগে কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপঅর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবরের পক্ষে ৩ হাজার গরিব, অসহায় রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) বিকেলে নগরীর নন্দনকানন ডিসি হিল, আগ্রাবাদ, বাদামতলী মোড়, মুরাদপুর ও হালিশহরসহ বিভিন্ন স্থানে ইফতার বিতরণ করা হয়।

এ সময় কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপঅর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রামের গরিব অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি যে কোন দূর্যোগে ও সংকটকালীন সময়ে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াতেন। তাহার আর্দশ ও কর্মকাণ্ড বুকে ধারন করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নেতৃত্বে চট্টগ্রামে খেটে খাওয়া মানষের মাঝে আজ ৩ হাজার মানষের মাঝে ইফতার বিতরণ করেছি। এছাড়াও ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা দৈনিক ১ হাজার অসহায় মানুষের জন্য সেহেরী ও ইফতার বিতরণ করে থাকি। হতদরিদ্র মানুষে পাশে দাঁড়াতে আমাদের এই কার্যক্রম মাসব্যাপী অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এতে উপস্থিত ছিলেন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, মহানগর ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, এম কুতুবউদ্দিন চৌধুরী, নাছির উদ্দীন ফাহিম, মোহাম্নদ তসলিম, সাবেক নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক যুবনেতা নুরুল আজিম রনি, মোহাম্মদ জাহেদ, হোসাইন আহম্মেদ রুবেল, খোরশেদ আলম, শরিফুল ইসলাম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, সহসভাপতি মুনিরুল ইসলাম, কমার্স কলেজ ছাত্রলীগ নেতা সাঈদ হাসান তুষার, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ, মায়মুন উদ্দীন মামুন, রুবেল শিকদার, দেলোয়ার হোসেন, রুবেল, রুপম সরকার, জুবাইদুল আলম আশিক, শুভ দও, মোহাম্মদ রুবেল, আবদুল্লাহ আল সাইমুন, জাহিদ হাসান সাইমুন, এমইউ সোহেল, অর্নব দেব প্রমুখ।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm