s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

৩ ওসিসহ চট্টগ্রামে ১৩ পুলিশ কর্মকর্তার রদবদল

0

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) আবারও বড় রদবদল হয়েছে। এবারে তিন ওসিসহ ১৩ পরিদর্শক পদে রদবদলের আদেশ দিয়েছেন সিএমপি কমিশনার। মঙ্গলবার(২৪ আগস্ট) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এই আদেশ দেন।

আদেশে দুজন পরিদর্শককে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে পদায়ন ও একজন ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বদলির পাশাপাশি আরও ১০ পরিদর্শকের দায়িত্বে রদবদল করা হয়েছে।

আদেশ অনুযায়ী চান্দগাঁও থানায় নতুন করে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে পদায়ন করা হয়েছে সিএমপি ডিবির (উত্তর) পরিদর্শক মো. মঈনুর রহমানকে। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) কবিরুল ইসলামকে ইপিজেড থানার ওসি পদে পদায়ন করা হয়েছে।

অন্যদিকে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানকে পাহাড়তলী থানায় বদলি করা হয়েছে একই আদেশে।

এরআগে ইপিজেড থানার ওসি উৎপল বড়ুয়াকে ডিএমপিতে আর পাহাড়তলীর ওসি হাসান ইমামকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করেছিল পুলিশ সদর দপ্তর।

এছাড়া সিএমপির প্রশাসন বিভাগের অংসা থোয়াই মারমাকে প্রসিকিউশন বিভাগে, আ ন ম গোলাম কিবরিয়াকে সিটি এসবি থেকে প্রসিকিউশন বিভাগে বদলি করা হয়েছে।

আকবর শাহ থানার (তদন্ত) আমিনুল হককে ডিসি পশ্চিম বিভাগের (অপরাধ শাখায়), সিএমপিতে আসা ফজলুল কাদের পাটোয়ারীকে সিটি এসবিতে, আতিকুর রহমানকে প্রসিকিউশনে, এম সাকের আহমদকে আকবর শাহ থানার (তদন্ত), নুরুল বাশারকে ইপিজেড থানার (তদন্ত) পদে, সৈয়দ মঈনুল হোসেনকে সিটি এসবিতে, নাজিম উদ্দীন মজুমদার ডিবিতে (উত্তর) ও কামাল উদ্দীনকে পাঁচলাইশ থানার তদন্ত পদে পদায়ন করা হয়েছে।

এআরটি/এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm