আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

৩০ শয্যার আইসোলেশন সেন্টার চালু বাঁশখালীতে

0

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা সদরে করোনা রোগীদের জন্য ৩০ শয্যার আইসোলেশন সেন্টার চালু করা হয়েছে। পৌরসভা কার্যালয়ের পাশের একটি ভবনে স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর উদ্যোগে এই আইসোলেশন সেন্টার চালু করা হয়।

শুক্রবার (৩ জুলাই) বিকাল ৩টায় এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩০ শয্যার এই আইসোলেশন সেন্টারের উদ্বোধন করেন।

এসময় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, ‘বৈশ্বিক মহামারী করোনাভাইরাস প্রতিরোধে বাঁশখালীবাসীর জন্য ৩০ শয্যার আইসোলেশন সেন্টার চালু করা হলো। সকল রোগীদের থাকা, খাওয়া, ওষুধসহ যাবতীয় খরচ আমি বহন করবো।’

তিনি বলেন, ‘পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডার মজুদ করা হয়েছে। ডাক্তার ও নার্সসহ বিভিন্ন ক্যাটাগরির লোক নিয়োগ দেওয়া হয়েছে। আশাকরি করোনায় আক্রান্ত রোগীরা উন্নত চিকিৎসাসেবা পাবেন।’

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শফিকুর রহমান মজুমদার, বাঁশখালী থানার ওসি (তদন্ত) মো. কামাল উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাকছুদ মাছুদ, সরল ইউপি চেয়ারম্যান মো. রশিদ আহমদ চৌধুরী, পুকুরিয়া ইউপি চেয়ারম্যান মো. আসহাব উদ্দিন, চাম্বল ইউপি চেয়ারম্যান মো. মুজিবুল হক চৌধুরী, কালীপুর ইউপি চেয়ারম্যান আ ন ম শাহাদাত আলম, ছনুয়া ইউপি চেয়ারম্যান মো. হারুন, শেখেরখীল ইউপি চেয়ারম্যান মো. ইয়াসিন উপস্থিত ছিলেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm