২ দিন বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব এলাকায়

চট্টগ্রাম নগরীর রামপুরে দুদিন ও মোহরায় একদিন থাকবে না বিদ্যুৎ সংযোগ। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বুধ ও বৃহস্পতিবার (২১ ও ২২ সেপ্টেম্বর) এসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুর, পটিয়া ও মোহরার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

২১ সেপ্টেম্বর, বুধবার

সকাল ৭টা থেকে বিকেল ৪টা : বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৪ নং ফিডারের আওতায় মধ্যম রামপুর, ঈদগাহ, বরফকল, বড়পুকুর পাড়, কেতুরা মসজিদ, সোনাশাহ মাজার, ধোপাপাড়া, আনন্দীপর, বসুন্ধরা আ/এ, তাসফিয়া, তাসফিয়া মোড়, ডেন্টাল রোড।

Yakub Group

সকাল ৮টা থেকে দুপুর ১২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন রামপুর ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি সার্কিট-০১, ৩৩ কেভি সার্কিট ০২, ৩৩ কেভি সার্কিট-০৩ মোহরা ৩৩/১১ কেভি উপকেন্দ্র, অনন্যা ৩৩/১১ কেভি উপকেন্দ্র উক্ত মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য উপকেন্দ্রের আওতাধীন মোহরা শিল্প এলাকা, মোহরা, কালুরঘাট, বুড়িশ্চর ইউনিয়ন সম্পূর্ণ এলাকা, পূর্ব শিকারপুর ইউনিয়ন সম্পূর্ণ এলাকা, দক্ষিণ মাদার্শা, মধ্যম মাদার্শা, নজু মিয়া হাট, বাথুয়া কুয়াইশ, রশিদ বাড়ি, মদুনাঘাট, বেপারীপাড়া, অনন্যা আবাসিক এলাকা, উত্তর চান্দগাঁও এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি সার্কিট-নতুন ওয়াসার (শেখ রাসেল পানি শোধনাগার) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরার আওতাধীন ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি সার্কিট- মোহরা ওয়াসা পানি শোধনাগারের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরার আওতাধীন ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি নোয়াপাড়া সার্কিটের আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরার আওতাধীন ৩৩ কেভি ফিডারের ৩৩ কেভি চুয়েট সার্কিটের আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২২ সেপ্টেম্বর, বৃহস্পতিবার

সকাল ৭টা থেকে বিকেল ৪টা : বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের রামপুর এইচ-০৬ নং ফিডারের আওতায় মোল্লা পাড়া, নিরিবিলি আ/এ, মিয়াবাড়ি, উত্তরা আ/এ, মহুরী পাড়া, দাইয়াপাড়া, পানওয়ালাপাড়া ও রঙ্গীপাড়া।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm