s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

২ ঘন্টার দূরত্বে চট্টগ্রামে স্বামী-স্ত্রীর মৃত্যু, উপসর্গ ছিল করোনার

জ্বর কমে আসতেই হঠাৎ মৃত্যু দুজনের

0

চট্টগ্রামে মাত্র দুই ঘণ্টার ব্যবধানে মৃত্যু হল স্বামী ও স্ত্রীর। দুজনেরই ছিল করোনাভাইরাসের উপসর্গ।

মঙ্গলবার (৩ আগস্ট) চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার জালালাবাদের কুলগাঁও এলাকায় নিজ বাড়িতেই মারা যান এই দম্পতি। এর মধ্যে দুপুর আড়াইটার দিকে মারা যান স্বামী কাজী মোহাম্মদ শফি (৭৫)। একইদিন বিকেল সাড়ে পাঁচটার দিকে মারা যান স্ত্রী মমতাজ বেগম (৭০)।

মৃত্যুকালে তারা তিন ছেলে ও দুই মেয়ে রেখে যান। কাজী শফির গ্রামের বাড়ি বোয়ালখালীর বেঙ্গুরা গ্রামে হলেও তিনি দীর্ঘদিন ধরে নগরীর জালালাবাদের কুলগাঁও এলাকায় বাড়ি করে বসবাস করে আসছিলেন।

বুধবার (৪ আগস্ট) সকাল ১১টায় স্থানীয় জে. বটতলী বাইতুল হামদ্ হাশেমী শাহী জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হয়। লাশ দাফনে সহায়তা দেয় গাউসিয়া কমিটির সদস্যরা।

জানা গেছে, বাড়ির কর্তা কাজী মোহাম্মদ শফি গত কয়েক দিন ধরেই হালকা জ্বরে ভুগছিলেন। এরপর শরীরে জ্বর নেমে আসে গৃহকর্ত্রী মমতাজ বেগমেরও। এ সময় তাদের বাসায় রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছিল দুজনকে। কয়েকদিনের পরিচর্যায় তাদের জ্বরও অনেকটা কমে আসে।

কিন্তু মঙ্গলবার (৩ আগস্ট) দুপুর আড়াইটার দিকে হঠাৎ মৃত্যুর কোলে ঢলে পড়েন কাজী মোহাম্মদ শফি। স্বামীর এমন আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েন স্ত্রী মমতাজ বেগমও। বিকেল সাড়ে পাঁচটার দিকে অজ্ঞান হয়ে তিনিও মারা যান।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm