আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

২৪ দিন লড়ে করোনামুক্ত মাশরাফি, স্ত্রী এখনো পজিটিভ

0

অবশেষে করোনাভাইরাসের রাহু থেকে মুক্তি মিললো বাংলাদেশের সবচেয়ে সফল ‘ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক’ মাশরাফি বিন মুর্তজার। শনাক্ত হওয়ার ২৪ দিন পর করোনা থেকে সেরে উঠেছেন তিনি। যদিও মাশরাফির স্ত্রী সুমনা হকের পরীক্ষার ফল এসেছে পজিটিভ। তবে করোনা থেকে মুক্ত হয়েছেন মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা।

মঙ্গলবার (১৪ জুলাই) রাত ৯ টার পরপর তাঁর ভেরিফাইয়েড ফেসবুক আইডিতে মাশরাফি নিজেই এ তথ্য জানান।

মাশরাফি লিখেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।

আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন।

সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।

আল্লাহ সবার সহায় হোন।’

প্রসঙ্গত, গত ২০ জুন করোনা আক্রান্ত হন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি। তার আক্রান্ত হওয়ার পরে একই বাসায় থাকা তার ছোট ভাই মোরসালিনও করোনা আক্রান্ত হন। পরে তিনি নিজ বাড়ি নড়াইল চলে যান। মাশরাফির দেখাশুনার জন্য ঢাকায় ছিলেন কেবল তার স্ত্রী। সাতদিনের মাথায় তিনিও করোনা শনাক্ত হন।

বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে এর আগে বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু ও সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল আক্রান্ত হয়েছিলেন তাদের পরিবারের কয়েকজন সদস্যসহ। তারা সবাই সুস্থ হয়ে উঠেছেন।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm